Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shehnaaz Gill

Shehnaaz Gill-Salman Khan: মদ খেয়ে সলমনের গায়ে পড়ছেন শেহনাজ, সিদ্ধার্থের পর ‘ভাইজান’? কটাক্ষে বিদ্ধ নায়িকা

পার্টি থেকে বেরোনোর সময়ে এক বারের জন্যেও সলমনের হাত ছাড়েননি শেহনাজ। বারবার জড়িয়ে ধরেছেন ‘ভাইজান’কে। এক বার সলমনের এক পাশের গলায় চুম্বন, আর এক বার অন্য পাশের গলায় চুম্বন শেহনাজের। সলমনের হাত ধরে টানতে টানতে গাড়ি পর্যন্ত টেনেও নিয়ে যান শেহনাজ। পাপারাৎজিদের গর্বের সঙ্গে বলেন, ‘‘সলমন খান আমাকে ছাড়তে এসেছে।’’

সলমন-শেহনাজের রসায়ন নিয়ে কটাক্ষ নায়িকাকে

সলমন-শেহনাজের রসায়ন নিয়ে কটাক্ষ নায়িকাকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৬:৫৬
Share: Save:

সলমন খানের বোনের বাড়িতে ইদের পার্টির পর চর্চায় সলমন এবং শেহনাজ গিল। তাঁদের রসায়ন নিয়ে প্রশংসার পরেই ধেয়ে এল কটাক্ষ। বিদ্ধ হলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর প্রাক্তন প্রেমিকা। কেউ কেউ তাঁকে ‘সুযোগসন্ধানী’ বলেও অপমান করলেন। সিদ্ধার্থের কথা মনে করিয়ে দিতে উঠে পড়ে লাগলেন ‘সিডনাজ’ (সিদ্ধার্থ-শেহনাজকে একসঙ্গে যে নামে ডাকা হত)- ভক্তরা। কারও ধারণা, সিদ্ধার্থের মৃত্যুর পর সলমনের কাছাকাছি যাওয়ার চেষ্টা করছেন শেহনাজ, যাতে কাজ পাওয়া যায়। এক দল মানুষ আবার দুই শিল্পীকে ‘মত্ত’ বলে গালিগালাজ করতে লাগলেন। তাঁদের মতে, দু’জনেই মদ খেয়ে আছেন বলে একে অপরের গায়ে পড়ছেন।

এই সময়ে শেহনাজকে সমর্থন জানাতে মাঠে নেমে পড়েন তাঁর ভক্তরা। কটাক্ষকারীদের উদ্দেশে তাঁদের বক্তব্য, ‘লজ্জা লাগছে আপনাদের কথা শুনে। স্পষ্ট বোঝা যাচ্ছে, ভিড় থেকে রক্ষা করার জন্য শেহনাজের হাত ধরে রেখেছিলেন সলমন। আর আপনারা শেহনাজকে কথা শোনাচ্ছেন, কারণ তিনি এক জন মহিলা।’

ইনস্টাগ্রাম-ব্যবহারকারীরা দুই দলে বিভক্ত হয়ে গিয়েছেন এই ঘটনার পরে।

কী ঘটেছিল ইদের পার্টিতে?

পার্টি থেকে বেরোনোর সময়ে পাপারাৎজি এবং সাংবাদিকদের সামনে উপস্থিত হন শেহনাজ। পাশে ছিলেন সলমনও। শেহনাজের কথা শুনে বোঝা গেল, তিনিই সলমনকে দরজা পর্যন্ত টেনে নিয়ে এসেছেন। সলমনকে তিনি বলেন, ‘‘গাড়ি পর্যন্ত ছেড়ে এসো আমায়।’’ সলমনও হাসিমুখে শেহনাজের পাশে দাঁড়িয়ে ছবি তোলেন। এক বারের জন্যেও সলমনের হাত ছাড়েননি শেহনাজ। বারবার জড়িয়ে ধরেছেন ‘ভাইজান’কে। এক বার সলমনের এক পাশের গলায় চুম্বন, আর এক বার অন্য পাশের গলায় চুম্বন শেহনাজের। তার পর সলমনের দিকে তাকিয়ে মিষ্টি হেসে ‘বাই’ বলেন সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা। সলমনের হাত ধরে টানতে টানতে গাড়ি পর্যন্ত টেনেও নিয়ে যান শেহনাজ। পাপারাৎজিদের গর্বের সঙ্গে বলেন, ‘‘সলমন খান আমাকে ছাড়তে এসেছে।’’ তার পরে তাঁর গাল টিপে গাড়িতে উঠে পড়েন শেহনাজ। তাঁর দিকে তাকিয়ে মিষ্টি হাসেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Sidharth Shukla salman khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE