Advertisement
০৪ মে ২০২৪
Shehnaaz Gill

আজান শুনে নিজের গান থামিয়ে মাথা নোয়ালেন শেহনাজ়! মঞ্চের নীরবতায় মুগ্ধ দর্শক

আগের মতো ইনস্টাগ্রাম, ফেসবুকে আবার সক্রিয় হচ্ছেন শেহনাজ়। নিজের আনন্দ, নতুন কাজ ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। তবে ভিতরে ভিতরে লালন করছেন তাঁর গভীর জীবনবোধ।

Shehnaaz Gill stops singing live after she hears the sound of Azaan

মুসলিমদের প্রার্থনায় বিঘ্ন ঘটাতে চাননি শেহনাজ়। মাথা নিচু করে চোখ বুজে মঞ্চে দাঁড়িয়ে থাকেন তিনি, যত ক্ষণ আজান চলে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৫
Share: Save:

‘বিগ বস ১৩’ জিততে না পারলেও শেহনাজ় গিল নিঃসন্দেহে মানুষের মন জিতে নিয়েছেন। কণ্ঠস্বর দিয়েই সবাইকে আবেগে গদগদ করে তুলতে পারেন তিনি। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি দিয়ে এ বছরই পর্দায় আত্মপ্রকাশ করার কথা তাঁর। তবে আগে থেকেই স্পটলাইটে শেহনাজ়। গায়িকা হিসাবেও ইতিমধ্যেই পরিচিতি পেয়ে গিয়েছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা’, যে নামে তাঁকে অনেকেই ডাকেন ভালবেসে। সম্প্রতি তাঁর এক ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। যা দেখে শেহনাজ়ের প্রতি ভালবাসা আরও উছলে উঠেছে অনুরাগীদের। কী করলেন তিনি? ভিডিয়োতে দেখা যায়, মঞ্চে লাইভ গান গাইছিলেন শেহনাজ়।

সে সময় স্থানীয় মসজিদে আজান শুরু হতে গান থামিয়ে দেন তারকা। মুসলিমদের প্রার্থনায় বিঘ্ন ঘটাতে চাননি শেহনাজ়। মাথা নিচু করে চোখ বুজে মঞ্চে দাঁড়িয়ে থাকেন তিনি, যত ক্ষণ আজান চলে। তাঁর মধ্যে সেই পরধর্মসহিষ্ণুতার বোধ দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন সকলে। অনেকেই বললেন, “ওঁর থেকে শেখার আছে।”

দর্শকের শ্রদ্ধায় ভরলেন গায়িকা-অভিনেত্রী। হৃদয়ের রানি হয়ে গেলেন শেহনাজ়। ‘বিগ বস্’-এর ঘরে নিজের মজাদার ভাবমূর্তি দিয়ে মাতিয়ে রেখেছিলেন দর্শকমহল। বিশেষ বন্ধু সিদ্ধার্থ শুক্লর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ শেহনাজ় বেশ অনেক দিন কাজ থেকে বিরতি নেন। সে সময় আধ্যাত্মিক পথেও চলে যান তিনি। জানিয়েছিলেন, বাঁচতে ইচ্ছা করে না আর। তবে জীবন বহমান। শেহনাজ়ও শোক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন। আগের মতো ইনস্টাগ্রাম, ফেসবুকে আবার সক্রিয় হচ্ছেন। নিজের আনন্দ, নতুন কাজ ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। তবে ভিতরে ভিতরে লালন করছেন তাঁর গভীর জীবনবোধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Azaan Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE