Advertisement
০২ মে ২০২৪
Shehnaaz Gill

শেহেনাজের নতুন বাড়িতে পা রাখবেন সলমন? তিনি না এলে যে পার্টি বৃথা!

শেহেনাজ আর সলমনের রসায়ন আলাদাই। যা নিয়ে নিয়মিত চর্চা বলিপাড়ায়। শেহেনাজের দিওয়ালি পার্টিতে নায়ক আসবেন কি? খবর মিলল ঘনিষ্ঠ সূত্রে।

সলমন প্রযোজিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শেহেনাজ।

সলমন প্রযোজিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শেহেনাজ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৮:৩৪
Share: Save:

শেহেনাজ গিল পার্টি করছেন, আর সেখানে সলমন খান থাকবেন না, তা কি হয়? শোনা যাচ্ছে, অক্টোবরের ২১ তারিখ নিজের বাসভবনে বিশাল পার্টির আয়োজন করছেন অভিনেত্রী। সূত্রের খবর, সেই দিওয়ালি পার্টিতে প্রচুর তারকা নিমন্ত্রিত হয়েছেন। বিশেষ অতিথি নাকি সলমন খান! নতুন বাড়িতে ভাইজানের পায়ের ধুলো পড়বে, সেই ভেবেই দিন গুনছেন শেহেনাজ।

সলমন প্রযোজিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শেহেনাজ। সেই আনন্দে জমকালো উদ্‌যাপন করবেন শেহেনাজ, এমনই পরিকল্পনা। জানা গিয়েছে, শুধু সলমন নন, পার্টিতে নিমন্ত্রিত তাঁর গোটা পরিবার।

শেহেনাজ আর সলমনের রসায়ন আলাদাই। যা নিয়ে নিয়মিত চর্চা বলিপাড়ায়। শেহেনাজের পার্টিতে তিনি আসবেন কি? ঘনিষ্ঠ সূত্রের এক জন বললেন, “সলমন শেহেনাজকে খুব পছন্দ করেন। অভিনেত্রী যে বলিউডে সবার সঙ্গে ভাব করে ফেলেছেন ইতিমধ্যেই, এতে সলমন খুব খুশি। শেহেনাজের নিমন্ত্রণ অবশ্যই রাখবেন সলমন। কয়েক মিনিটের জন্য হলেও তাঁর নতুন বাড়ির পার্টিতে এক বার ঘুরে যাবেন।”

২০২১ সালের শেষ দিকে প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ শুক্লার হঠাৎ মৃত্যুতে বেসামাল হয়ে পড়েছিলেন শেহেনাজ। সেখান থেকে ধীরে ধীরে ঘুরে দাঁড়ান। মানসিক যন্ত্রণা পেরিয়ে তিনি আরও বেশি শক্তিশালী হয়ে উঠেছেন বলে মনে করেন অনেকে। এখন নিজের প্রথম ছবি মুক্তির জন্য অপেক্ষা করছেন অভিনেত্রী। চলতি বছর ৩০ ডিসেম্বর ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তির কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত দিন পিছিয়ে গিয়েছে। পরবর্তী মুক্তির দিন ঘোষণা না হলেও পরের বছর ইদেই মুক্তি পাবে সলমন-শেহেনাজ অভিনীত ছবিটি, এমনই কানাঘুষো শোনা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE