Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shehnaaz Kaur Gill

Shehnaaz: সিদ্ধার্থ নেই, কিন্তু যুগলের স্মৃতি ছবি হয়ে আজও শেহনাজের ওয়ালপেপারে

'সিডনাজ' শব্দবন্ধটি কেবল এক হ্যাশট্যাগ হয়ে ঘুরে বেড়ায় পুরনো ছবির নীচে! যদিও অভিনেতা শেহনাজ জানান, এটাই তাঁর 'সব কিছু'। 

শেহনাজ-সিদ্ধার্থ

শেহনাজ-সিদ্ধার্থ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৬:০৮
Share: Save:

এক সময় শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্লকে 'সিডনাজ' বলে ডাকতেন ভক্তরা। তাঁদের একসঙ্গে দেখলে হৃদয় গদগদ হয়ে উঠত অনেকেরই, কারণ যুগলের উপস্থিতিই ছিল এমন। কিন্তু এখন সে সবই অতীত। 'সিডনাজ' শব্দবন্ধটি কেবল এক হ্যাশট্যাগ হয়ে ঘুরে বেড়ায় পুরনো ছবির নীচে! যদিও অভিনেতা শেহনাজ জানান, এটাই তাঁর 'সব কিছু'।

জনপ্রিয় বলি তারকা শেহনাজকে মঙ্গলবারই ছেঁকে ধরেছিলেন পাপারাৎজিরা। তাঁর বেশ কিছু ছবি ও ভিডিও নিমেষে ভাইরাল হয় নেট-দুনিয়ায়। তবে আরও একটি ব্যাপার নজর এড়ায়নি। নায়িকার ফোনের ওয়ালপেপারে যে এখনও যুগল ছবি! পুরনো জুটি সিদ্ধার্থ আর শেহনাজ আজও হাত ধরাধরি করে দাঁড়িয়ে আছেন মোবাইলের স্ক্রিনে। সেই দেখে আবেগপ্রবণ হয়ে পড়লেন ভক্তরা। কেউ কেউ বললেন, 'আজও হৃদয়ে থেকে গেছেন প্রিয় সিডনাজ!'


'বিগ বস ১৩'-তে দেখা। তার পর একে অন্যের মন জয় করে নিয়েছিলেন সিদ্ধার্থ আর শেহনাজ। অচিরেই জুটি বাঁধেন তাঁরা। ভক্তরা যখন তাঁদের ভালবেসে 'সিডনাজ' ডাকতেন, মন ভরে উঠত দুজনেরই। আর এখন! ছিন্নহিয়া শেহনাজ স্মৃতিটুকু নিয়েই বেঁচে আছেন। তার জোরেই আজও হাসেন। শিল্পা শেঠির চ্যাট শো 'শেপ অফ ইউ'-তে এসে শেহনাজ বলেছিলেন যে, সিদ্ধার্থ তাঁকে সব সময় এমন ভাবেই হাসতে দেখতে চাইতেন।

শেহনাজের ওয়ালপেপার

শেহনাজের ওয়ালপেপার

২০২১ সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে সিদ্ধার্থ মারা যান। অভিনেতার বয়স তখন ৪০। তাঁর মৃত্যুর পর শেহনাজও কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। দু'মাস পরে আবার মিডিয়ায় ফিরে আসেন। তবে মুখের হাসি বজায় রেখেছিলেন বলে তাঁকে রীতিমত ট্রোলড হতে হয়েছিল।

তখন হতভম্ব শেহনাজ গর্জে ওঠেন, 'সিদ্ধার্থের সঙ্গে আমার সম্পর্কের গভীরতা কাউকে বলে বোঝাতে হবে কেন? তিনি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ ছিলেন তা আমিই জানি।’ আরও বলেন, সিদ্ধার্থ সব সময় তাঁর হাসিমুখ দেখতে চাইতেন, তাই সব সময় হাসবেন শেহেনাজ। জোর গলায় বলেছিলেন, সামনে অনেক কাজ, এগিয়ে যেতে চান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা শেহনাজ বলেন, "মানুষের কাছে, 'সিডনাজ' ছিল কেবল একটা হ্যাশট্যাগ, তাঁদের প্রিয় জুটি মাত্র। কিন্তু আমার জন্য নয়। এটি এমন এক জীবন, যা আমি যাপন করেছি এবং অনুভব করেছি। চিরকাল তা আমার সঙ্গে থেকে যাবে।"

তবে দর্শকদের ধন্যবাদ দিতেও ভোলেননি শেহনাজ। যাঁরা আজও সিদ্ধার্থ আর শেহনাজের জুটিকে মনে রেখেছেন, যাঁরা তাঁদের ভালবাসেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানান অভিনেতা। মনে করিয়ে দেন, হ্যাশট্যাগ নয়, ওই পরিচিতিই তাঁর কাছে 'সব কিছু' ছিল, এবং থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Kaur Gill Sidharth Shukla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE