Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

ভেজা শরীরের আলিঙ্গনে ‘লুডো পার্টনার’ ফারহানকে ভালবাসা পাঠালেন শিবানি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ জানুয়ারি ২০২১ ১৮:৩২
ফারহান-শিবানি।

ফারহান-শিবানি।

ফারহান আখতারের জন্মদিনে আবেগে ভাসলেন প্রেমিকা শিবানি দন্ডেকর। ৪৭-এ পা দিলেন পরিচালক-অভিনেতা। নিজের ‘লুডো পার্টনার’-কে কতটা ভালবাসেন শব্দের মাধ্যমে সেটাই তাঁকে জানানোর চেষ্টা করলেন শিবানি। জানালেন, ফারহানকে ছাড়া জীবনের রাস্তায় চলা অসম্ভব। তিনি হাত ধরে আছেন বলেই সব কিছু অনেকটা সহজ।

এই খোলা চিঠির সঙ্গেই নিজেদের রোম্যান্টিক ছবি পোস্ট করলেন শিবানি। কী দেখা যাবে সেখানে?

ফারহানকে উইশ করার জন্য সম্ভবত কোনও একটি ট্রিপ থেকে ‘থ্রো ব্যাক পিকচার’ বেছে নিয়েছেন শিবানি। মাঝ সমুদ্রে প্রেমিককে জড়িয়ে রয়েছেন তিনি। একে অন্যের গালে গাল মিশিয়ে দিয়ে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন তাঁরা।

Advertisement

A post shared by Shibani Dandekar (@shibanidandekar)

আরও পড়ুন: ‘মিঠাই’-এর সন্দীপকে মেকআপ করতে শেখালেন ‘রাসমণি’-র রানিমা!

শিবানিকে উত্তর ফিরিয়ে দিয়েছেন ‘বার্থ ডে বয়’। ‘আই লাভ ইউ’ লিখে আরও এক বার জানিয়ে দিলেন ভালবাসার কথা। ফিল্মি কাপলের ‘পিডিএ’ দেখে আপ্লুত তারকা থেকে সাধারণ মানুষ।

হবু মা অনুষ্কা শর্মা ইনস্টাগ্রাম স্টোরিতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ২০১৫ সালে জোয়া আখতারের ‘দিল ধড়ক নে দো’ ছবিতে ফারহানের সঙ্গে অভিনয় করেছিলেন অনুষ্কা। সেখান থেকেই শুরু হয় দু’জনের বন্ধুত্ব পর্ব। ক্যাটরিনা কইফ, করিনা কপূর খান এবং হুমা কুরেশিরাও ভার্চুয়াল ভালবাসা পাঠিয়েছেন তাঁকে।

অন্য দিকে, লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত থেকেও বিশেষ দিনে 'বেটু' ফারহানকে এক রাশ আদর পাঠালেন শাবানা আজমি।এই বিশেষ দিনে নিজের জন্য যা চান তার থেকেও বেশি কিছু চেয়েছেন ছেলের জন্য।

আরও পড়ুন: বোনঝির এই স্বভাবে বেজায় অখুশি করিনা, অভিযোগও করেছেন করিশ্মার কাছে

আরও পড়ুন

Advertisement