Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Raj Kundra

Shilpa-Raj: পুলিশি তল্লাশির সময়ে স্বামীর সঙ্গে বিবাদ, কান্নায় ভেঙে পড়লেন শিল্পা

ইতিমধ্যেই রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা।

রাজ-শিল্পা

রাজ-শিল্পা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৪:২১
Share: Save:

মঙ্গলবার পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার ১৪ দিনের জেল হেফাজত হল। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাঁকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

এরই মধ্যে পুলিশ সূত্রে জানা গেল, রাজ ও তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির জুহুর বাড়িতে তল্লাশি চালানোর সময়ে তারকা দম্পতির মধ্যে বিবাদ হয়। রাজের উপর চিৎকার করেন শিল্পা। কেঁদেও ফেলেন তিনি। পুলিশকে জানান, তাঁর স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্য নেই। পুলিশ কর্মীরাই অভিনেত্রীকে শান্ত করেন।

ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাঁকে তলব করতে পারে মুম্বই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তাঁর ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা-ও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।

ইতিমধ্যেই রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE