Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Shilpa Shetty: পর্দায় ফিরছেন শিল্পা, বিতর্ক পিছনে ফেলে স্বাভাবিক ছন্দে রাজ-পত্নী  

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ অগস্ট ২০২১ ১৭:৩০
শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি

পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা শেট্টির দিকে কড়া নজর ছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার। শুধু তা-ই নয়, তাঁকে একাধিক বার জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। উপরন্তু শিল্পা এবং তাঁর মা সুনন্দা শেট্টির নামে আর্থিক প্রতারণার মামলাও দায়ের হয়েছে। গত কয়েক মাস ধরে তাঁদের পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে চলেছে। স্বামীর গ্রেফতারের পরেই শিল্পা তাঁর দুই সন্তান, বোন শমিতা শেট্টি এবং মায়ের সঙ্গে জুহুর বাংলোয় চলে গিয়েছিলেন।

‘সুপার ডান্সার ৪’-এ তারকা বিচারক হিসেবে দেখা যেত তাঁকে। কিন্তু রাজ গ্রেফতার হওয়ার পর দিন থেকেই তিনি আর শ্যুটে যাননি। বলা হয়েছিল, তাঁর জায়গায় অন্য কোনও বিচারককে দেখা যাবে। শিল্পার অনুপস্থিতিতে একাধিক বলি-তারকা (করিশ্মা কপূর, মৌসুমী চট্টোপাধ্যায়, জেনেলিয়া ডি’সুজা, রীতেশ দেশমুখ প্রমুখ) তাঁর আসন গ্রহণ করলেও পাকাপাকি ভাবে কাউকে নেওয়া হয়নি। রিয়্যালিটি শোয়ের তরফে এক সূত্র জানিয়েছিলেন, শিল্পার জায়গায় কাউকে নেওয়া হবে না। কেবল অপেক্ষা করা হবে। তাঁদের বিশ্বাস ছিল, পরিস্থিতি স্বাভাবিক হলে শিল্পা ফিরবেন। তা-ই ঘটতে চলেছে খুব শিগগির।

Advertisement

বলি-পরিচালক অনুরাগ বসু এবং কোরিয়োগ্রাফার গীতা কপূরের সঙ্গে ফের একই আসনে বসতে চলেছেন শিল্পা। শ্যুট শুরু করেছেন মঙ্গলবার থেকেই। এমনই দাবি জানালেন সেই সূত্র। প্রসঙ্গত, এই শোয়ের গত তিনটি সিজনেই শিল্পাকে বিচারক হিসেবে দেখা গিয়েছিল।

আরও পড়ুন

Advertisement