• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দমকা বাতাসে তৈরি হল শিল্পার ‘মেরিলিন-মুহূর্ত’

Shilpa Shetty
শিল্পার মেরিলিন-মুহূর্ত। ছবি: সোশ্যাল মিডিয়া

বিলাসতরীতে দাঁড়িয়ে লাস্যময়ী শিল্পা শেট্টি। দামাল হাওয়ায় উড়ছে তাঁর আগুনরঙা পোশাক। চলছিল ফোটোশুট। আচমকা এল দমকা বাতাস। এক লহমায় সব এলোমেলো। দু’হাতে পোশাক সামলাচ্ছেন সুন্দরী। সেটা করতে গিয়েই চলে এল মেরিলিন মনরোর সেই সাদাকালো ছবির মতো পোজ। যেখানে দু’হাতে কোনওমতে উড়ন্ত অবাধ্য গাউনকে সামলাচ্ছেন তিনি। তাঁকে উল্লেখ করে শিল্পার পোস্ট, ‘আমার মেরিলিন মনরো মুহূর্ত বাতাসের মতো মসৃণ ছিল না। শেষ অবধি দেখুন প্লিজ।’ বাতাসের দাপটে ফোটোশুট যে ভেস্তে গেল, সে কথাই মজা করে বলেছেন শিল্পা।

সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের নিরাশ করেন না শিল্পা। নিয়মিত শেয়ার করেন ছবি ও ভিডিয়ো। তাঁর পোস্ট করা এই ভিডিয়ো পুরনো। থ্রো ব্যাক ভিডিয়ো দিয়েই ফের বাজিমাত শিল্পার। ইনস্টাগ্রামে ১৮ লক্ষের বেশি ভিউজ এসেছে তাঁর ভিডিয়োয়।

৪৪ বছর বয়সী শিল্পা খুবই স্বাস্থ্যসচেতন। প্রায়ই পোস্ট করেন শরীরচর্চা সংক্রান্ত নানা ভিডিয়ো। শেয়ার করেন হেলদি ডায়েট টিপস। পাশাপাশি, স্বামী রাজ কুন্দ্রা ও ছেলে বিহানের সঙ্গে কাটানো অবসর মুহূর্তের ছবিও থাকে তাঁর প্রোফাইলে। কোথাও বেড়াতে গেলে সেই ছবিও ভক্তদের জন্য শেয়ার করেন তিনি।

 

বলিউডে শিল্পার আত্মপ্রকাশ ১৯৯৩ সালে, সুপারহিট ‘বাজিগর’ সিনেমায়। ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধড়কন’, ‘লাইফ ইন এ মেট্রো’র নায়িকা তিনি। এখন সিনেমায় সে ভাবে অভিনয় না করলেও রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে তাঁকে নিয়মিত দেখা যায়।

আরও পড়ুন: লন্ডনবাসী এই ব্লগারেই মজেছে শাহরুখপুত্র আরিয়ানের মন ?

আরও পড়ুন: ‘কে কোন দলের তা দিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যায় না’​

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন