Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Shilpa Shetty

পর্নোগ্রাফি কাণ্ডের ছায়া কাটেনি এখনও, বিবাহবার্ষিকীতে স্বামী রাজকে আদুরে ডাক শিল্পার

গত বছরের ঝড়ঝাপটা সামলে ফের স্বাভাবিক ছন্দে ফিরেছে শিল্পা-রাজের জীবন। বিয়ের ১৩ তম জন্মদিনে স্বামীকে কী বললেন অভিনেত্রী?

রাজ-শিল্পার বিবাহবার্ষিকী।

রাজ-শিল্পার বিবাহবার্ষিকী। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৩:৫১
Share: Save:

পর্নোগ্রাফি কেসে জামিন পাওয়ার পর থেকে নিজেকে ঘেরাটোপের মধ্যেই রেখেছেন শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্র। যত বারই সংবাদমাধ্যমের সামনে এসেছেন মুখ ঢেকে রেখেছেন মাস্কের আড়ালে। গত বছর ছিল রাজ-শিল্পার দাম্পত্যের অন্যতম কঠিন সময়। সেই সময় শোনা যাচ্ছিল, ভেঙে যেতে পারে শিল্পা রাজের সম্পর্ক। কিন্তু শত্তুরের মুখে ছাই দিয়ে একসঙ্গে ১৩টা বছর পার করে দিলেন শিল্পা-রাজ। ২২ নভেম্বর তাঁদের ১৩ তম বিবাহবার্ষিকী। বিয়ের জন্মদিনে স্বামীর উদ্দেশে কী লিখলেন অভিনেত্রী?

শিল্পা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দু’জনের একগুচ্ছ ছবি ভাগ করে নেন। পাশপাশি স্বামী রাজ কুন্দ্রর জন্য লেখেন, ‘‘১৩ বছর হয়ে গেল ‘কুকি’ (স্বামীকে আদরের ডাক)। ধন্যবাদ এই সফরে আমাকে সঙ্গে নেওয়ার জন্য। আমি, তুমি ও আমরা— এতটুকুই দরকার জীবনে। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা তোমাকে।’’

সম্প্রতি রাজ কুন্দ্র পর্ন-কাণ্ডে নতুন তথ্য প্রকাশ করেছে পুলিশ। কোন কোন হোটেলে চলত এই সব ছবির শুটিং, জানিয়েছে মুম্বই পুলিশের সাইবার শাখা। পুলিশ সূত্রের খবর, মুম্বই শহরাঞ্চলের বেশ কিছু ডিলাক্স হোটেল, শহরের পাঁচটি নাম করা পাঁচতারা হোটেল রয়েছে পুলিশের সেই তালিকায়। এগুলোয় চলত শুটিং। শুধু তা-ই নয়, এই সব হোটেলের কর্ণধারদের সঙ্গে নামকরা কিছু ওটিটি প্ল্যাটফর্মের যোগও পাওয়া গিয়েছে বলে দাবি পুলিশের। নতুন করে বেশ কিছু চার্জশিট পেশ করা হয়েছে রাজ কুন্দ্রর নামে। উল্টো দিকে অভিনেত্রীর স্বামীর আইনজীবীর দাবি, সঠিক বিচার নিশ্চয়ই পাবেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE