Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Raj Kundra

Raj Kundra: লজ্জায় মুখ লুকিয়ে রাখতে চাই না, পর্ন-কাণ্ড নিয়ে বক্তব্য রাজ কুন্দ্রার

বিবৃতির শেষে রাজ অনুরোধ করেছেন, যেন তাঁর ব্যক্তিগত পরিসরকে সম্মান করা হয়। শিল্পার স্বামীর দাবি, তিনি এখন কেবল তাঁর পরিবারকেই গুরুত্ব দেবেন।

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৫:১২
Share: Save:

চার সপ্তাহের জন্য গ্রেফতারির হাত থেকে রেহাই পেয়েছেন সদ্য। রাজ কুন্দ্রার আবেদনে সাড়া দিয়ে গত বুধবার তেমনই নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। খানিক স্বস্তি ফিরতে এই মামলার প্রসঙ্গ তুলে একটি সরকারি বিবৃতি জারি করেছেন শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী। তাঁর দাবি, কোনও দিনই পর্ন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। তাই আর লজ্জায় মুখ লুকিয়ে রাখতে রাজি নন রাজ।

বিবৃতিতে রাজের বয়ানে লেখা হয়েছে, ‘এই গোটা পর্ব যেন এক ধরনের ‘ডাইনি-খোঁজা’। মামলা বিচারাধীন বলে বিষয়টি ব্যাখ্যা করতে পারছি না। তবে আমি বিচারের মুখোমুখি হতে প্রস্তুত। বিচারব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত্যের জয় হবে।’

বিবৃতিতে রাজ গণমাধ্যমের ভূমিকার কথা উল্লেখ করেছেন, ‘আমি জানি, গণমাধ্যমে আমি ‘দোষী’ সাব্যস্ত হয়েছি। তাদের জন্যই আমি এবং আমার পরিবার প্রবল যন্ত্রণা পেয়েছি। আমার মানবিক এবং সাংবিধানিক অধিকার লঙ্ঘিত হয়েছে।’ লেখার শেষে রাজ অনুরোধ করেছেন, যেন তাঁর ব্যক্তিগত পরিসরকে সম্মান করা হয়। শিল্পার স্বামীর দাবি, তিনি এখন কেবল তাঁর পরিবারকেই গুরুত্ব দেবেন।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে অভিযোগ ছিল, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন তিনি। গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর ‘হটশটস’ নিষিদ্ধ করে দেওয়ার পরে ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra shilpa shetty Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE