Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Raj Kundra

Raj Kundra: সুপ্রিম-রায়ে সাময়িক স্বস্তি, ৪ সপ্তাহের জন্য গ্রেফতারি এড়ালেন রাজ কুন্দ্রা

সরকারি ভাবেও আগামী চার সপ্তাহের মধ্যে রাজের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা যাবে না

আপাতত নিশ্চিন্ত রাজ।

আপাতত নিশ্চিন্ত রাজ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ২১:২১
Share: Save:

আরিয়ান খানের পরে সাময়িক স্বস্তিতে রাজ কুন্দ্রাও। পর্ন-কাণ্ডের জেরে জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী। দু’মাস কাটাতে হয়েছিল কারাগারে। সেপ্টেম্বরে জামিনে মুক্তি পান পেশায় ব্যবসায়ী রাজ। পরবর্তী গ্রেফতারি এড়াতে ২৫ নভেম্বর বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন তিনি। সেই আবেদন খারিজ হলে রাজ দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হন। জাতীয় সংবাদমাধ্যমের খবর, বুধবার সেই আবেদনে সাড়া দিয়েছে সুপ্রিম কোর্ট। আগামী চার সপ্তাহ রাজকে গ্রেফতার করা যাবে না, এমনই রায় শীর্ষ আদালতের।

সংবাদমাধ্যমের খবর, জামিন মঞ্জুরের পাশাপাশি এই রায় মহারাষ্ট্র সরকারকেও জানিয়েছে সুপ্রিম কোর্ট। ফলে, সরকারি ভাবেও আগামী চার সপ্তাহের মধ্যে রাজের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা যাবে না। পর্ন-কাণ্ডে জামিন পাওয়ার পরে নিজেকে প্রায় ঘরবন্দি করে ফেলেছিলেন শিল্পার স্বামী। নিষ্ক্রিয় করে দিয়েছেন তাঁর টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম। মুখে কুলুপ এঁটেছিলেন তাঁর অভিনেত্রী স্ত্রী-ও। কিছু দিন আগে ধর্মশালার একটি মন্দিরে একসঙ্গে পৌঁছে যান রাজ-শিল্পা। সেই সময়ে তাঁদের ক্যামেরাবন্দি করে সংবাদমাধ্যম। সে দিন নিজেকে গুটিয়ে নেননি শিল্পা। রাজের হাতে হাত রেখেই এসে দাঁড়িয়েছিলেন সংবাদমাধ্যমের সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra shilpa shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE