Advertisement
০২ মে ২০২৪
Celebrity Divorce

আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে, বার্তা শিল্পা শেট্টির স্বামী রাজের! ১৪ বছরের বিবাহিত জীবনে কি ইতি?

সমাজমাধ্যমে রাজের এই বার্তার পর প্রশ্ন উঠছে, কার সঙ্গে বিচ্ছেদ হওয়ার কথা জানিয়েছেন শিল্পার স্বামী? জল্পনা তৈরি হয়েছে, তা হলে কি শিল্পা এবং রাজের ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি পড়তে চলছে!

Shilpa Shetty’s husband Raj Kundra writes about separation in x handle, speculation formed over internet

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১০:৫১
Share: Save:

২০২১ সাল থেকেই সময়টা খারাপ যাচ্ছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেফতার এবং জামিনে মুক্তি পাওয়ার পর বেশ কিছু দিন লোকচক্ষুর আড়ালেই ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি একটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা জানিয়েছেন তিনি। সেই ছবির প্রথম ঝলকও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। নভেম্বর মাসে সেই ছবি মুক্তি পাওয়ার কথা। কিন্তু তার আগে আগেই নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে সাঙ্কেতিক বার্তা দিলেন রাজ। জানালেন বিচ্ছেদের কথা। যার জেরে ইতিমধ্যেই জোর আলোচনা শুরু হয়েছে।

এক্স হ্যান্ডলে রাজ লিখেছেন, ‘‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’’

সমাজমাধ্যমে রাজের এই বার্তার পর প্রশ্ন উঠছে, কার সঙ্গে বিচ্ছেদ হওয়ার কথা জানিয়েছেন শিল্পার স্বামী? জল্পনা তৈরি হয়েছে, তা হলে কি শিল্পা এবং রাজের ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি পড়তে চলছে! যদিও এ বিষয়ে রাজ স্পষ্ট করে কিছু বলেননি। মুখে কুলুপ এঁটেছেন শিল্পাও।

রাজের এই বার্তাকে গুরুত্ব দিতে রাজি নন শিল্পার অনুরাগীরা। সংশ্লিষ্ট মহলের একাংশের দাবি, আসন্ন ছবি প্রচারের ফিকির হিসাবেই সমাজমাধ্যমে এই বার্তা দিয়েছেন রাজ। রাজের আসন্ন ছবির নাম ‘ইউটি৬৯’। গল্পে রাজ হাজতবাস করা এক জন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। অনেকের ধারণা, সেই কারণেই বিচ্ছেদের কথা জানিয়েছেন রাজ।

প্রসঙ্গত, ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। সেই সময় আর্থার রোড জেলে প্রায় দু’মাস কাটাতে হয়েছিল রাজকে। মনে করা হচ্ছে, তাঁর সেই হাজতবাসের অভিজ্ঞতাই ‘ইউটি৬৯’-এ তুলে ধরা হয়েছে। আর সেই কারণেই রাজ বিচ্ছেদের কথা সমাজমাধ্যমে জানিয়েছেন বলে দাবি শিল্পার অনুরাগী মহলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Shilpa Shetty Separation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE