Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

Shooting: জট কাটল বৈঠকে, টালিগঞ্জে ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়ে যাচ্ছে বুধবার থেকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ জুন ২০২১ ১৯:০৪
শ্যুটিং শুরু হবে বুধবার থেকে

শ্যুটিং শুরু হবে বুধবার থেকে

অবশেষে বুধবার থেকে বিনা বাধায় শুরু হচ্ছে পুরনো ও নতুন ধারাবাহিকের শ্যুটিং। মঙ্গলবার বিকেলে অভ্যন্তরীণ বৈঠকে মিটে গেল যাবতীয় সমস্যা। আনন্দবাজার অনলাইনে সে কথা জানালেন প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ‘‘ধারাবাহিকে কাজ করা নিয়ে ফেডারেশনের সঙ্গে যে দীর্ঘকালীন সমস্যা চলছিল, তা পারস্পরিক আলোচনায় সমাধান করা হয়েছে। বুধবার থেকে সব ধারাবাহিকর শ্যুটিং শুরু হবে।’’ মউ চুক্তির প্রসঙ্গ তুলতে শৈবাল জানালেন, এই বৈঠকে চুক্তি আদৌ কোনও বিষয়বস্তু ছিল না। পারস্পরিক ভুল বোঝাবুঝি মেটানো হয়েছে এই বৈঠকে। শৈবালের কথায়, ‘‘চুক্তি রয়েছে চুক্তির জায়গায়।’’

ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস, তাঁর দাদা এবং রাজ্যের মন্ত্রী অরুপ বিশ্বাস, নব নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তী এবং প্রযোজকরা উপস্থিত ছিলেন সেই বৈঠকে।

প্রায় দেড় মাস ধরে ফেডারেশনের সঙ্গে বিবাদের জড়িয়েছেন প্রযোজকেরা। বাংলার মুখ্যমন্ত্রীর অনুমতিতে টেলিপাড়ার ঝাঁপ খুললেও সংগঠনগুলির মধ্যে সমস্যার সমাধান না হওয়ায় ধারাবাহিকের শ্যুটিং নিয়ে চাপানউতর চলছিল। স্বরূপ বিশ্বাসের হুমকিতে কাজ হচ্ছে না বলে অভিযোগ জানিয়েছিল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন প্রোডিউসর্স (ডব্লিউএটিপি) এবং আর্টিস্ট ফোরাম। তার পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী মধ্যস্থতা করে ফেডারেশন ও প্রযোজকদের মধ্যে সমস্যার সমাধান করেছিলেন। কিন্তু তার পরেও নতুন ধারাবাহিকের শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল। গত শনিবার বেনামি এক বিজ্ঞপ্তি একাধিক নতুন ধারাবাহিকের শ্যুট থমকে গিয়েছিল।

Advertisement

আরও পড়ুন

Advertisement