Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Shraddha Kapoor

অম্বানীদের অনুষ্ঠানে তিন দিন না থেকে হঠাৎ আগেভাগে কেন ফিরলেন শ্রদ্ধা কপূর?

অম্বানীদের প্রায় তিন দিন ব্যাপী মহোৎসব কাটিয়ে মুম্বই ফিরেছেন বলিউড তারকারা। কিন্তু এক দিন আগেই কেন জামনগর থেকে ফিরে আসেন শ্রদ্ধা?

Shraddha Kapoor returns early from jamnagar Anant ambani radhika marchant pre wedding

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৩:৩২
Share: Save:

ভারতীয় ধনকুবের মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠান ছিল জামনগরে। তিন দিন ব্যাপী এই অনুষ্ঠানে দেশ-বিদেশের নানা ব্যক্তিত্ব উপস্থিত তো ছিলেনই, সেই সঙ্গে ছিল গোটা বলিউড। এমনিতেই অম্বানীদের বাড়ির যে কোনও অনুষ্ঠানেই বলিউড তারকারা উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। অম্বানীদের অনুষ্ঠান মঞ্চে বলিউডের তিন খান— শাহরুখ, সলমন এবং আমিরকে নাচতে দেখা গিয়েছে। সকলেই প্রায় গিয়েছিলেন সপরিবারে। প্রায় তিন দিন ব্যাপী এই মহোৎসব কাটিয়ে মুম্বই ফিরেছেন বলিউডের খান, কপূর ও কুমাররা। তবে ব্যাতিক্রমী অভিনেত্রী শ্রদ্ধা কপূর। মাত্র এক দিন থেকেই জামনগর থেকে চলে আসেন তিনি।

শ্রদ্ধা জামনগর পৌঁছন ২ মার্চ। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর চর্চিত প্রেমিক রাহুল মোদী। ককটেল পার্টির দিনই উপস্থিত ছিলেন সেখানে। ৩ মার্চ সকাল হতেই বাক্স গুছিয়ে ফিরে আসেন মুম্বইতে। স্বাভাবিক ভাবেই জল্পনা শুরু কেন এত তাড়াতাড়ি ফিরে এলেন শ্রদ্ধা। তবে আসল কারণ হল ৩ মার্চ ছিল শ্রদ্ধার জন্মদিন। ৩৭-এ পা দিলেন অভিনেত্রী। সেই উপলক্ষে তাঁর অনুরাগীরা একটা অনুষ্ঠানের আয়োজন করেন মুম্বইতে। জন্মদিনে অনুরাগীদের সঙ্গে সময় কাটাবেন বলেই ফিরে আসেন তড়িঘড়ি। মুম্বই ফিরে জনা ৩০ জন অনুরাগীর সঙ্গে কেকে কাটেন, মধ্যাহ্নভোজন সারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE