Advertisement
০৭ মে ২০২৪
Shreya Ghoshal

Shreya: ১১ দিনের পুত্রসন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল

ছবিতে দেখা যাচ্ছে, শ্রেয়ার কোলে সদ্যোজাত। পাশে দাঁড়িয়ে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়।

শিলাদিত্য মুখোপাধ্যায় ও শ্রেয়া ঘোষাল

শিলাদিত্য মুখোপাধ্যায় ও শ্রেয়া ঘোষাল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১৪:১২
Share: Save:

২২ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন শ্রেয়া ঘোষাল। ১১ দিন পরে সদ্যোজাতর নাম ও ছবি প্রকাশ করলেন নেটমাধ্যমে। অনুরাগীদের সামনে নিয়ে এলেন তাঁর সদ্য বর্ধিত পরিবারকে।

দেবযান মুখোপাধ্যায়। খুদের নাম প্রকাশ করে শ্রেয়া লিখলেন, ‘আমাদের জীবন বদলে দিয়েছে সে। আমি আর শিলাদিত্য এই অপূর্ব উপহারের জন্য কৃতজ্ঞ।’ তিনি জানালেন, মা ও বাবা হওয়ার অনুভূতি যে কী, তা শুধু তারাই জানে।

শ্রেয়ার কোলে সদ্যোজাত। পাশে দাঁড়িয়ে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়।

শ্রেয়ার কোলে সদ্যোজাত। পাশে দাঁড়িয়ে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রেয়ার কোলে সদ্যোজাত। পাশে দাঁড়িয়ে তাঁর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। পুত্রের মুখ প্রকাশ করেননি যদিও। কিন্তু দেবযানের হাত পা নাড়ানোর ভঙ্গি, মাথাভর্তি চুল, সবই দৃশ্যমান।

গত ৪ মার্চ টুইটারে শ্রেয়া জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। ২২ মে পুত্রসন্তানের জন্ম দিয়ে নেটমাধ্যমে গায়িকা লিখেছিলেন, ‘ঈশ্বরের কৃপায় শনিবার দুপুরে আমাদের পুত্রসন্তান হয়েছে। এমন অনুভূতি আগে কখনও হয়নি। শিলাদিত্য এবং আমি ভীষণ খুশি। আপ্লুত আমাদের পরিবারও’। সকলের প্রার্থনা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ জানিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Baby Boy Shreya Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE