Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Emergency

Shreyas Talpade: ‘ইমার্জেন্সি’তে ফের চমক, অটলবিহারী হয়ে এ বার প্রকাশ্যে শ্রেয়স তালপড়ে

কঙ্গনা রানাউতের নতুন ছবি ‘ইমার্জেন্সি’-তে প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর চরিত্রে শ্রেয়স তালপড়ে। প্রকাশ্যে প্রথম লুক।

অটলবিহারী হয়ে পর্দায় শ্রেয়স।

অটলবিহারী হয়ে পর্দায় শ্রেয়স।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১২:১৮
Share: Save:

ফের চমক! কঙ্গনা রানাউতের নতুন ছবি ‘ইমার্জেন্সি’র আরও এক চরিত্র প্রকাশ্যে আসতেই নতুন করে শোরগোল। এ বার ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী, জরুরি অবস্থা চলাকালীন বিরোধী রাজনৈতিক ব্যক্তিত্ব অটলবিহারী বাজপেয়ী হয়ে পর্দায় আসছেন শ্রেয়স তালপড়ে।

Advertisement

অটলবিহারীর রূপে নিজের চেহারা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রেয়স নিজেও। সঙ্গে লিখেছেন, ‘প্রকৃত দেশপ্রেমী, আদর্শবান, আমজনতার নেতা, সকলের প্রিয় অটলবিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করতে পেরে আমি সম্মানিত ও আনন্দিত। আশা করি প্রত্যাশা পূরণ করতে পারব। আমায় এই চরিত্রে ভাবার জন্য ধন্যবাদ কঙ্গনা রানাউত। তুমি যেমন গুণী এবং বৈচিত্রপূর্ণ অভিনেত্রী, ততটাই ভাল পরিচালকও বটে।’

শুরু থেকেই বিতর্কে কঙ্গনা পরিচালিত এই নতুন ছবি। ভারতে জরুরি অবস্থা জারি থাকাকালীন ১৯৭৫-১৯৭৭ সালের কাহিনি ‘ইমার্জেন্সি’। ছবিতে ইন্দিরা গাঁধীর ভূমিকায় কঙ্গনা স্বয়ং। সেই চরিত্রের ‘লুক’ প্রকাশ্যে আসতেই হইচই। ছবি নিয়ে আপত্তি তুলে কংগ্রেস দাবি করে, বিজেপির হয়ে ইন্দিরাকে অপমান করছেন কঙ্গনা। পাল্টা প্রতিবাদ জানায় বিজেপিও।

ছবিতে ইন্দিরার চরিত্রে কঙ্গনা ছাড়াও জয়প্রকাশ নারায়ণের ভূমিকায় রয়েছেন অনুপম। দিন কয়েক আগে তিনিও নিজের চরিত্রের লুক ভাগ করে নিয়েছিলেন। এ বার প্রকাশ্যে এলেন অটল-রূপী শ্রেয়স।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.