Advertisement
১১ মে ২০২৪
Shruti Das

Shruti Das: মেঘলা দিনে খোলামেলা পোশাকে কার ছোঁয়া চাইলেন শ্রুতি?

কয়েক মুহূর্তের এই ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেস’ ছবির ‘জারা জারা’ গানটি । প্রথমে সাদামাঠা রূপে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

শ্রুতি দাস।

শ্রুতি দাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৩:৫১
Share: Save:

‘জারা জারা টাচ মি টাচ মি’

ক্যাটরিনা কইফ নয়। এ বার এই আবেদন জানাচ্ছেন টেলিপাড়ার ‘নোয়া’। অর্থাৎ শ্রুতি দাস।

বৃহস্পতিবার একটি ‘ট্রান্সফর্মেশন’ ভিডিয়ো বানিয়েছেন তিনি। কয়েক মুহূর্তের এই ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেস’ ছবির ‘জারা জারা’ গানটি । প্রথমে সাদামাঠা রূপে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর তুলির ছোঁয়ায় নিমেষেই বদলে গেলেন তিনি। এক ঢাল খোলা চুলে, হালকা কাজল এবং লিপস্টিকে লাস্যময়ী শ্রুতি। মোনালী ঠাকুরের গাওয়া এই গানের সঙ্গে বেশ খোলামেলা ভাবে দেখা গেল তাঁকে। ছোটপর্দায় সব সময় শাড়ি বা সালোয়ারেই দেখা যায় তাঁকে। কিন্তু এই মেঘলা দিনে নতুন করে তাক লাগালেন শ্রুতি।

নেটমাধ্যমে বেশ সক্রিয় শ্রুতি। প্রায়শই নানা ধরনের রিল ভিডিয়ো তৈরি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন শ্রুতি। ১৪ জুন, সুশান্ত সিংহ রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে প্রয়াত অভিনেতাকে নিয়ে প্রথম পর্ব করেছিলেন তিনি। নাম রেখেছিলেন ‘ফর এভার সুশান্ত’। আগামী দিনে আরও নানা রকম বিষয় উঠে আসবে অভিনেত্রীর এই নতুন প্রচেষ্টায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Shruti Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE