Advertisement
১৫ মে ২০২৪
Shruti Haasan's breakup

সমাজমাধ্যমে মুখ দেখা বন্ধ! প্রেমের ছবি মুছে দিলেন কমল হাসনের কন্যা শ্রুতি

শ্রুতির প্রেমিক হয়ে সর্বদা লোকের নজরে থাকতে হয় তাঁকে। শান্তনুর সঙ্গে প্রেম ভাঙার কারণ কি?

Shruti Haasan ex boyfriend santanu hazarika breaks silence on their breakup

শ্রুতি হাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৩:৫৫
Share: Save:

গত চার বছর ধরে অসমের জনপ্রিয় ইলাস্ট্রেটর ও সঙ্গীতশিল্পী শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রুতি হাসন। বিমানবন্দরে হোক কিংবা কোনও অনুষ্ঠানে সব জায়গায় তাঁরা যুগলে। একত্রবাস করতেন তাঁরা। সম্প্রতি তাঁদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিন্তু, আচমকাই ভেঙে যায় শ্রুতি-শান্তনুর সম্পর্ক। সমাজমাধ্যমে শান্তনুর সঙ্গে সমস্ত ছবি ও পোস্ট মুছে ফেলেছেন শ্রতি। ইনস্টাগ্রামেও আর একে অপরকে অনুসরণ করছেন না। তবে মাস কয়েক আগেও তাঁদের দেখে বোঝার উপায় ছিল না যে, তাঁদের ভিতরে দূরত্ব তৈরি হয়েছে। মাস দুয়েক আগেই প্রেম ভাঙে শান্তনু-শ্রুতির। শোনা যাচ্ছে, দু’জনের বোঝাপড়ার সমস্যা দেখা দিয়েছে হঠাৎ। সেই কারণে আলাদা হয়ে গেলেন তাঁরা। যদিও শ্রুতির সঙ্গে সম্পর্ক ভাঙার বেশ কিছু মাস আগে এক সাক্ষাৎকারে শান্তনু জানান, শ্রুতির প্রেমিক হয়ে সর্বদা লোকের নজরে থাকতে হয় তাঁকে। মাঝেমধ্যে নানা কটাক্ষের মুখেও পড়তে হয়েছে, এ বার প্রেম ভাঙায় কী বললেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক?

শ্রুতির সঙ্গে সম্পর্ক কেন ভাঙল, সেই প্রশ্নের মুখে পড়তে হয় শান্তনুকে। তিনি বলেন, ‘‘দুঃখিত, আমি এই বিষয়ে কোনও মন্তব্য করছি না।’’ একই ভাবে মুখে কুলুপ এঁটেছেন শ্রুতিও। এই সময়টা বোন অক্ষরার সঙ্গেই কাটাচ্ছেন তিনি। অন্তত অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে তেমন ইঙ্গিতই মিলছে। যদিও একসময় শ্রুতি ও শান্তনু দুজনেই জানান, সম্পর্কে থাকলেও বিয়ে নিয়ে কোনও তাড়হুড়ো করতে চান না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE