Advertisement
০৬ মে ২০২৪
Shruti Haasan

‘সালার’ হিট হতেই চুপিচুপি বিয়ে সেরেছেন কমল-কন্যা শ্রুতি, চাঞ্চল্যকর দাবি ওরির

বরাবরই বলেছেন বিয়েতে অনীহা। কিন্তু এ বার চুপিচুপি বিয়েটা সেরেই ফেললেন কমল-কন্যা শ্রুতি হাসান!

Shruti Haasan secretly married to Santanu hazarika claims Orry

(বাঁ দিকে) শ্রুতি হাসন। ওরহান অবত্রমণি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৮:৩৬
Share: Save:

প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে জীবন বদলে গিয়েছে কমল হাসনের কন্যার। প্রায় চার বছর ধরে একসঙ্গে রয়েছেন তাঁরা। সমাজমাধ্যমেও বেশ সক্রিয় শ্রুতি। প্রেমিক শান্তনুর সঙ্গে অনেক ছবি আর ভিডিয়ো পোস্ট করেন, তবু অনুরাগীদের আশ মেটে না। একসঙ্গে দু’জনকে দেখতে নাকি দারুণ লাগে! শুভেচ্ছায় ভরিয়ে দেন সবাই। যদিও সহজে বিয়ে করতে চান না শ্রুতি, বিভিন্ন সময় এটাই বলে এসেছেন তিনি। তবে এ বার জানা গেল সত্যিটা। কমল-কন্যার জীবনের তথ্য ফাঁস করলেন বলিউড ঘনিষ্ঠ নেটপ্রভাবী ওরি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওরি জানান, শ্রুতি বিবাহিত, তাঁর স্বামী আছে। তবে শ্রুতির ব্যবহার মোটেও ভাল না, ওরির সঙ্গে কখনওই মধুর ব্যবহার করেননি। ওরির কথায়, ‘‘একটা অনুষ্ঠানে শ্রুতির সঙ্গে দেখা হয়। একেবারেই ভাল ভাবে কথা বলেননি আমার সঙ্গে। তাই আমিও ওর সঙ্গে ছবি তোলার কথা বলিনি। তবে ওঁর স্বামী শান্তনু খুব ভাল, ওঁর সঙ্গে কথা হয়, ভাল মানুষ।’’ ওরি শান্তনুকে শ্রুতির স্বামী বলতেই যেন কানে লাগে নেটাগরিকদের। ওরির মন্তব্যের পরই সকলের মনে প্রশ্ন জাগে, তবে কি বিয়ে করতে না চাওয়া লোকদেখানো, আদতে চুপি চুপি বিয়ে করে ফেলেছেন কমল-কন্যা! যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি শ্রুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE