Advertisement
২৪ জুলাই ২০২৪
Shweta Bachchan on Amitabh Bachchan

বাড়ির মেয়ে-বৌরা কোন কাজটি করলেই মাথাগরম হয়ে যায় অমিতাভের? খোলসা করলেন শ্বেতা

বচ্চন পরিবারের সদস্যদের মধ্যে নাকি বনিবনা হচ্ছে না! এ বার বাবার গোপন কথা ফাঁস করে দিলেন মেয়ে শ্বেতা।

Shweta Bachchan reveals amitabh bachchan doesn\\\\\\\'t like short hair woman in his family

অমিতাভের সঙ্গে মেয়ে শ্বেতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৭
Share: Save:

সম্প্রতি সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে ঝামেলার কারণে বচ্চন পরিবারের সদস্যদের মধ্যে চলা অশান্তির খবর ঘোরাফেরা করছিল ইন্ডাস্ট্রিতে। অভিষেক-ঐশ্বর্যার সম্পর্কও ভাল যাচ্ছে না বলে মনে করা হচ্ছিল। এ ছাড়াও বচ্চন পরিবারের অন্দের বিভিন্ন সম্পর্কের সমীকরণ নিয়ে রয়েছে নানা মুনির নানা মত। কখনও শ্বেতা বচ্চন নিজেই বলেছেন বাবা অমিতাভ বচ্চন ও মা জয়া বচ্চনের সঙ্গে তাঁদের (ভাইবোনের) সমীকরণের কথা। আবার কখনও নাতনি নব্যা নভেলি নন্দার শোয়ে এসে জয়া ঘোষণা করেছেন, ছেলে অভিষেক নয়, মেয়ে শ্বেতা বচ্চনই তাঁর কাছে বেশি আপন। এ বার ফের পরিবারের কথা প্রকাশ্যে বলে ফেললেন শ্বেতা। জানান, অমিতাভের নাকি বাড়ির মেয়েদের ছোট করে কাটা চুল একেবারেই পছন্দ নয়।

বাবার গোপন কথা ফাঁস করে দিলেন মেয়ে শ্বেতা। তাও আবার নব্যার পডকাস্ট শোয়ে। শ্বেতা জানান, ছোটবেলায় অনেক সময় ছোট করে চুল কাটতেন, সেটা মোটেও পছন্দ করতেন না তাঁর বাবা। নব্যা মায়ের কথার রেশ টেনে বলেন, ‘‘দাদু ভীষণ রেগে যেত ছোট করে চুল কাটলে। এমনকি, আমি যেখন ছোট চুল কাটতাম, আমাকে বলত কেন এ ভাবে চুল কাটলে?’’ শ্বেতা ও নব্যা দু’জনেই জানান, অমিতাভের মেয়েদের লম্বা চুল পছন্দ। সেই কারণেই বাড়ির মহিলারা ছোট করে চুল কাটলেই সেটা দেখলেই রেগে যেতেন। যদিও বৌমা ঐশ্বর্যা ও নাতনির আরধ্যার ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য কি না, তা বোঝা যায়নি তাঁদের কথোপকথনে। কারণ, ছোট থেকেই একই চুলের ছাঁট আরাধ্যার। তার চুল কখনই কাঁধ ছাড়ায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE