Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Entertainment News

সেতারের সুরে ‘জনগণমন’, চমকে দিলেন শ্বেতা

টিপিক্যাল বলিউডি নায়িকার যে ছবিটা ভেসে ওঠে তার থেকে বোধহয় বহু যোজন দূরে থাকবেন শ্বেতা। শ্বেতার অভিনয় প্রতিভা নিয়ে কখনও কোনও প্রশ্ন ওঠেনি। সেই সঙ্গে তাঁর জীবনে খানিকটা বিতর্কের খোঁচাও রয়েছে অবশ্য। ২০০২-এ ‘মাকড়ি’-তে শিশুশিল্পী হিসেবে সেরা অভিনেতার জাতীয় পুরস্কার। আর ২০১৪-তে সেই শ্বেতাকেই দেখা গিয়েছে শিরোনামে।

ছবি: শ্বেতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ছবি: শ্বেতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ১০:৩৩
Share: Save:

অভিনয়। কলম লেখা। তথ্যচিত্র পরিচালনা। এক সঙ্গে কত কিছুই না করেন তিনি। আর কিছু বাকি আছে কি? তা আছে বটে! অসাধারণ সেতারও বাজাতে পারেন শ্বেতা বসু প্রসাদ। স্বাধীনতা দিবসে ‘জনগণমন’-র সুর শোনা গেল শ্বেতার সেতারে। ইনস্টাগ্রামে আপলোডের পর যথেষ্ট প্রশংসা পাচ্ছে শ্বেতার সুরের মূর্ছনা।

Advertisement

টিপিক্যাল বলিউডি নায়িকার যে ছবিটা ভেসে ওঠে তার থেকে বোধহয় বহু যোজন দূরে থাকবেন শ্বেতা। শ্বেতার অভিনয় প্রতিভা নিয়ে কখনও কোনও প্রশ্ন ওঠেনি। সেই সঙ্গে তাঁর জীবনে খানিকটা বিতর্কের খোঁচাও রয়েছে অবশ্য। ২০০২-এ ‘মাকড়ি’-তে শিশুশিল্পী হিসেবে সেরা অভিনেতার জাতীয় পুরস্কার। আর ২০১৪-তে সেই শ্বেতাকেই দেখা গিয়েছে শিরোনামে। তবে সে বার আর্কলাইটের বাইরের দুনিয়ায় ছিলেন তিনি। হায়দরাবাদের বানজারা হিলসের একটি নামী হোটেলের মধুচক্রের আসর থেকে পুলিশি জালে ধরা পড়েন তিনি। হতবাক হয়ে গিয়েছিল ফিল্মি দুনিয়া। আবার মুম্বইয়ের কালা ঘোড়া ফেস্টিভ্যালে তাঁর পরিচালিত তথ্যচিত্র দেখেও হতবাক অনেকে।

আরও পড়ুন

বিয়ে করতে চলেছেন রিয়া? পাত্র কে জানেন?

Advertisement

এ বারও চমকে দিয়েছেন তিনি। সেতারের তারে শ্বেতার বাজানো ‘জনগণমন’ শুনে অনেকেই উচ্ছ্বসিত। খানিকটা হতবাকও বটে! শ্বেতা নিজে অবশ্য একে বিশেষ গুরুত্ব দিতে নারাজ। তিনি জানিয়েছেন, ছোটবেলা থেকেই বাড়িতে সঙ্গীতের পরিবেশ ছিল। আর বলেন, “আমাকে যে কোনও একটা আর্ট শিখতেই হত। আমাদের ফ্যামিলিতে খানিকটা সে রকমই প্রথা বলতে পারেন। আমি বেছে নিয়েছিলাম সেতার।”

আরও পড়ুন

পুজোয় নতুন রহস্য নিয়ে আসছে ব্যোমকেশ

ইনস্টাগ্রামে শ্বেতার সেই ভিডিও আপাতত চর্চার কেন্দ্রে। কয়েক ঘণ্টার মধ্যেই তা দেখে ফেলেছেন ১১ হাজার নেটিজেন।

দেখুন শ্বেতার সেই ইনস্টাগ্রাম পোস্ট

! 🎉

! 🎉

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.