সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মা শ্বেতা তিওয়ারির অনস্ক্রিন চুমুর দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল পলকের?

main

Advertisement

সদ্যই মুক্তি পেয়েছে বালাজি প্রযোজনার নতুন ওয়েব সিরিজ ‘হাম তুম অ্যান্ড দেম’-এর ট্রেলার। আর সেখানেই অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে দেখা গিয়েছে বেশ কিছু বোল্ড সিনে। কখনও নায়কের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন আবার কখনও বা সটান লিপলক। প্রথম বার অনস্ক্রিন চুমুর দৃশ্য, আর তাতেই বেশ কিছুটা নার্ভাস ছিলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, “যখন ট্রেলার মুক্তি পেল আমি অত্যন্ত ভয় পেয়েছিলাম। প্রোডাকশনের লোকেদের ফোন করে বলেছিলাম এসব কী? আমার পরিবার রয়েছে। তাঁদের কী করে দেখাব ছবিটা? যখন মেয়েকে ট্রেলারটা পাঠালাম তখন ও কী বলল জানেন?”শ্বেতা যোগ করেন, “পলক ট্রেলারটি দেখেই বলে মা খুব ভাল হয়েছে, দারুণ। সত্যি কথা বলতে কি প্রযোজকদের এ সব কথা বলার জন্য আমার বেশ খারাপই লেগেছিল। ওঁদের ফোন করে সরিও বলি।”

আরও পড়ুন-মধুচন্দ্রিমায় কোথায় পাড়ি দিলেন সৃজিত-মিথিলা?

 

দেখে নিন ‘হাম তুম অ্যান্ড দেম’-এর ট্রেলার

 

কিছু দিন আগেই স্বামী অভিনব কোহালির বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। শ্বেতার আগের পক্ষের মেয়ে পলককে মত্ত অবস্থায় মারধর করতেন অভিনব, সে কথাও জানিয়েছিলেন শ্বেতা। ২০১৩-য় অভিনেতা অভিনবের সঙ্গে বিয়ে হয় শ্বেতার। ২০১৬-য় তাঁদের সন্তান হয়, রেয়ানশ। তবে তার আগে ১৯৯৮-তে ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেছিলেন শ্বেতা। পরে যদিও  রাজার বিরুদ্ধে আদালতে নির্যাতনের মামলা করেছিলেন তিনি। ২০০৭-এ রাজার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়। রাজা-শ্বেতার সন্তান পলক।

আরও পড়ুন-‘আই লাভ ইউ মাই বেবি’, মাথায় চুমু খেয়ে কাকে লিখলেন শুভশ্রী?

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন