Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

প্রেমে আর রাখঢাক নেই অমিতাভের নাতনির, পরিবারের সিলমোহর কি পেলেন ‘গলি বয়’?

গোয়াতে ছুটি কাটানো থেকে শুরু করে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া। প্রেমের প্রথম কয়েক ধাপ ইতিমধ্যেই পার করে ফেলেছেন নব্যা নন্দা এবং তাঁর প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদী।

Navya Nanda and Siddhant Chaturvedi.

(বাঁ দিকে) নব্যা নন্দা। সিদ্ধান্ত চতুর্বেদী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৯:১৭
Share: Save:

চুটিয়ে প্রেম করছেন তাঁরা। বলিউডে এই গুঞ্জন গত কয়েক মাস ধরেই। একসঙ্গে একাধিক পার্টিতেও দেখা গিয়েছে তাঁদের। বলিউডের উঠতি তারকা সিদ্ধান্ত চতুর্বেদী এবং অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। বলিপাড়ার ফিসফাস, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তাঁরা। কয়েক মাস আগে গোয়া থেকে একসঙ্গে ফিরতে দেখা গিয়েছিল সিদ্ধান্ত এবং নব্যাকে। মুম্বইয়ের রাস্তাতেও একে অপরের হাতে হাত রেখে ঘুরেছেন বলিপাড়ার চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। এ বার আরও এক কাঠি এগিয়ে গেলেন নব্যা এবং সিদ্ধান্ত। সোমবার সমাজমাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেন সিদ্ধান্ত। প্রতিটি ছবিতেই স্পষ্ট সিদ্ধান্তের অনাবৃত শরীর। আলতো রোদে শুয়ে রোদ পোহাচ্ছেন তিনি। সেই ছবিগুলিই মনে ধরেছে নব্যার। ঠিক কী প্রতিক্রিয়া দিলেন বিগ বি-র নাতনি?

সোমবার সকালে সমাজমাধ্যমের পাতায় ওই ছবিগুলি পোস্ট করেন সিদ্ধান্ত। ছবির বিবরণীতে লেখা, ‘‘মনডেজ়...’’, অর্থাৎ সোমবার। সোমবারের আড়মোড়া ভাঙা সেই ছবি দেখেই মন গলেছে নব্যার। তবে তা দেখে সমাজমাধ্যমের পাতায় বিশেষ কোনও মন্তব্য করেননি নব্যা। স্রেফ সেই সব ছবিকে ‘লাইক’ করেই কাজ সেরেছেন তিনি। তবে অমিতাভের নাতনির সেই ইঙ্গিত বুঝতে খুব একটা সময় লাগেনি অনুরাগীদের।

গত জুন মাসে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সিদ্ধান্ত এবং নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েছিল তাঁদের ছবি। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি তাঁরা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত এবং নব্যাকে। মায়ানগরীতে ফেরার পরে মুম্বইয়ের এক শপিং মলের বাইরে দেখা গিয়েছিল তাঁদের। শুধু তাই-ই নয়, তার আগে মুম্বইয়ের এক ফ্যাশন শোয়েও একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের এই চর্চিত যুগলকে। সেই ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসেছিলেন নব্যা। তবে কি প্রেম থেকে পরবর্তী অধ্যায়ের দিকে হাঁটছেন সিদ্ধান্ত এবং নব্যা? জল্পনা বলিপাড়ার অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE