Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Siddhant Kapoor

Siddhant Kapoor: শক্তি যা-ই বলুন, ছেলের শরীরে মাদকের উপস্থিতি মিলেছে! শর্তসাপেক্ষে জামিন সিদ্ধান্তকে

মাদক-কাণ্ডে সদ্য ছাড়া পেয়েছেন শাহরুখ-পুত্র। ঘটনার রেশ কাটতে না কাটতে মাদক-বিতর্কে জড়ালেন শ্রদ্ধা কপূরের ভাই। তিনিও জামিন পেলেন।

ছেলে এ কাজ করতে পারে বিশ্বাস হয় না শক্তির

ছেলে এ কাজ করতে পারে বিশ্বাস হয় না শক্তির

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১২:৫৭
Share: Save:

সোমবার স্বাস্থ্য পরীক্ষায় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূরের ভাই সিদ্ধান্ত কপূরের শরীরে মাদকের উপস্থিতি ধরা পড়েছে। রবিবার বেঙ্গালুরুতে মধ্যরাতের এক রেভ পার্টিতে ৬ জনের সঙ্গে মাদকসেবন করেছিলেন সিদ্ধান্ত, এমনটাই পুলিশ সূত্রে খবর। ওই ঘটনায় তারকা সন্তান-সহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছিল। তবে, মঙ্গলবার জামিনে ছাড়া হয়েছে শক্তি-তনয়কে।

গ্রেফতার হওয়া সিদ্ধান্তের আরও চার সঙ্গীকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। আদালতের নির্দেশ অনুযায়ী এখন দেশ ছেড়ে বেরোতে পারবেন না মাদক-কাণ্ডে অভিযুক্তরা। বেঙ্গালুরুর ডেপুটি পুলিশ কমিশনার ভীমাশঙ্কর এস বলেছেন, ‘‘সিদ্ধান্তের মেডিক্যাল রিপোর্টে স্পষ্ট ধরা পড়েছে যে, তিনি মাদকসেবন করেছিলেন। তাঁকে আমরা গ্রেফতার করেছি। শর্তসাপেক্ষে তাঁকে জামিন দেওয়া হয়েছে। শীঘ্রই তাঁকে আদালতে হাজিরা দিতে পাঠানো হবে।’’

রবিবারের রেভ পার্টির বিষয়ে আরও বিশদে তদন্ত চলছে। ডেপুটি কমিশনার জানিয়েছেন, হোটেলে হানা দিয়ে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। তাঁরা সকলেই গাঁজা-সহ অন্য মাদক সেবন করেছিলেন বলে খবর। যদিও তল্লাশি চালিয়ে কারও কাছেই কিছু মেলেনি। এই পরিস্থিতিতে হোটেলের সিসিটিভিগুলি পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন তদন্তকারীরা। তাঁদের অনুমান, পুলিশ আসছে খবর পেয়ে সঙ্গে থাকা মাদক ফেলে দিয়েছিলেন অভিযুক্তরা।

মাদক-কাণ্ডে পুত্র সিদ্ধান্ত গ্রেফতার হতে সোমবার মুখ খুলেছিলেন বর্ষীয়ান অভিনেতা শক্তি কপূর। বলেছিলেন, ‘‘এ অসম্ভব। আমার ছেলে এ কাজ করতেই পারে না।’’

দিদি শ্রদ্ধাও বিশ্বাস করতে চাননি ভাইয়ের এই কীর্তি। যদিও স্বাস্থ্য পরীক্ষার ফল প্রকাশ্যে আসতে মুখে কুলুপ কপূর পরিবারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.