Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mithai

Mithai: মিঠাইকে ডিভোর্স দিতে চাইছে না সিদ্ধার্থ, নতুন প্রেমিকে মজেছে তোর্সা!

সিদ্ধার্থ-তোর্সার সম্পর্ক ভাঙছে? নতুন সঙ্গী তোর্সার জীবনে!

মিঠাই ও সিদ্ধার্থ 

মিঠাই ও সিদ্ধার্থ 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ২১:০৫
Share: Save:

জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’কে নিয়ে আবারও মিম। ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া দুটো ভিডিয়ো বলছে, মুখ্য চরিত্র সিদ্ধার্থের হবু শাশুড়ি রেবতীর পরে এ বার নেটাগরিকদের লক্ষ্যে খোদ তোর্সা! মিঠাইয়ের সঙ্গে বিয়ে ভাঙার পরে তার সঙ্গে ফের সাত পাক ঘোরার কথা সিদ্ধার্থের। কিন্তু ধারাবাহিকের সম্প্রচারিত পর্ব বলছে অন্য কথা। মিঠাইকে ডিভোর্স দেওয়ার কোনও ইচ্ছেই নাকি নেই সিডের। সে কথা বুঝেই তার থেকে নাকি মুখ ফিরিয়ে নিয়েছে তোর্সা। ইতিমধ্যেই নতুন সঙ্গীও খুঁজে পেয়েছে সে!

ব্যাপারটা কী রকম? লকডাউনে নেটমাধ্যমে জনপ্রিয় দুটো ঝলক। একটিতে সিদ্ধার্থকে রীতিমতো কথা শোনাচ্ছে তোর্সা। তার অভিযোগ, আসলে সিদ্ধার্থ বৌয়ের প্রেমে মজে। তাই নানা বাহানা দেখিয়ে বিচ্ছেদ থেকে সরে আসতে চাইছে। তোর্সা এ কথাও শুনিয়েছে, তার মতো মেয়ের স্বামী হওয়ার যোগ্যতাই নাকি সিদ্ধার্থের নেই। ঝগড়া চরমে পৌঁছতেই জনৈক নেটাগরিক ওই ভিডিয়োর শেষে জুড়ে দিয়েছেন নাচা-গানার দৃশ্য। অর্থাৎ, তোর্সা সরছে সিদ্ধার্থের জীবন থেকে। মিঠাই থাকছে। অতএব, নাচেগানে উদ্‌যাপন শুরু!

আরেকটি ভিডিয়ো আরও মারাত্মক। ‘তোর্সা’ ওরফে রোশনি তন্বী রায় রিল ভিডিয়োয় অদৃশ্য প্রেমিককে প্রেম নিবেদন করছেন! প্রেমিক গানে গানে তাঁকে বলছেন, ‘থেক না আর চিন্তা চিন্তা মনে’। তারই উত্তরে অভিনেত্রীর জবাব, ‘হাসব বলেছি, ভালবাসব বলেছি, যেও না তুমি পালিয়ে গোপনে!’ ধারাবাহিকের অন্যতম চরিত্র তোর্সার বর্তমান পরিস্থিতির সঙ্গে রিল ভিডিয়োর গান মিলতেই আবারও উল্লাস নেটাগরিকদের।

তাঁদের দাবি, ‘এক বার সিদ্ধার্থ ফসকেছে। এ বার নতুন প্রেমিক পালালে সত্যিই চাপে পড়বে তোর্সা!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Serial Mithai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE