Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Siddharth Malhotra

কিয়ারার গালে অতর্কিতে চুমু বরুণের, তার পর কী করলেন সিদ্ধার্থ মালহোত্র?

বলিউডের অন্যতম মিষ্টি যুগল সিদ্ধার্থ মালহোত্র-কিয়ারা আডবাণী। কিন্তু নিজের প্রিয়তমার উপর এক বার বেজায় চটে যান অভিনেতা। কারণ, বরুণ ধওয়ান।

কিয়ারার গালে চুমু বরুণের, পাল্টা প্রতিক্রিয়া এল সিদ্ধার্থের তরফে

কিয়ারার গালে চুমু বরুণের, পাল্টা প্রতিক্রিয়া এল সিদ্ধার্থের তরফে ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ২০:৪১
Share: Save:

আর কয়েক দিন বাদেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণী। পর্দায় বেশির ভাগ সময় ঘরোয়া, শান্ত স্বভাবেই দেখা গিয়েছে কিয়ারাকে। অন্য দিকে সিদ্ধার্থ পর্দায় একেবারে নায়কোচিত রূপেই ধরা দিয়েছেন। সিনেমার সেট থেকে তাঁদের প্রেমপর্বের শুরু। খুব শীঘ্রই ছাঁদনাতলায় বসবেন তাঁরা। বলিউডের অন্যতম মিষ্টি যুগল বলে নামডাকও রয়েছে তাঁদের। কিন্তু এক বার কিয়ারার উপর নাকি বেজায় চটেন সিদ্ধার্থ। নেপথ্যে ছিল বরুণ ধওয়ানের ভূমিকা।

কিয়ারার গালে অতর্কিতে চুমু দিয়ে বসেন অভিনেতা বরুণ ধওয়ান। খবর, ঘটনাটি ঘটে একটি পত্রিকার শুটিংয়ের সময়। পরিচালক অ্যাকশন বলার আগেই কিয়ারা গালে চুম্বন বরুণের। কথাটা কানে যায় সিদ্ধার্থের। তাতেই কিয়ারার উপর নাকি বেজায় খুব্ধ হন অভিনেতা। দু’জনের মধ্যে এই নিয়ে ঝগড়াও হয়। যদিও সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠদের মতে, দু’জনের মধ্যে বোঝাপড়া অসম্ভব ভাল। একে অপরের কাজের প্রতি শ্রদ্ধাশীল তাঁরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সিড-কিয়ারা। অতিথি-তালিকাও জোরকদমে তৈরি হচ্ছে বলে খবর। বলিপাড়ার গুঞ্জন বলছে, কর্ণ জোহর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, রকুলপ্রীত সিংহ, বরুণ ধওয়ান— আমন্ত্রিতের তালিকা জুড়ে চাঁদের হাট। এ ছাড়াও সিড-কিয়ারার ঘনিষ্ঠ প্রযোজক এবং ইন্ডাস্ট্রির অন্যান্য সতীর্থও থাকবেন বিয়েতে। প্রসঙ্গত, সিড-কিয়ারার প্রথম দেখা ২০১৮ সালে, ‘লাস্ট স্টোরি’ ছবির সেটে। তার পরে ‘শেরশাহ’ ছবিতে জুটি বাঁধতে দেখা যায় এই দুই তারকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE