Advertisement
১৯ এপ্রিল ২০২৪

Sidharth-Kiara: সিদ্ধার্থ-কিয়ারার প্রেম খুঁজতে গিয়ে একেবারে বিয়ের সানাই বাজিয়ে দিলেন কর্ণ!

বিয়েতে না ডাকলে এক চড়! সিদ্ধার্থ-কিয়ারাকে সাবধান করলেন কর্ণ।

কর্ণের জেরার মুখে সব ফাঁস?

কর্ণের জেরার মুখে সব ফাঁস?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১১:৩৪
Share: Save:

তারকাদের জীবনে যা কিছু গোপন, রহস্যে মোড়া— সবই ফাঁস হয়ে যায় কর্ণের দরবারে। কফির আড্ডায় ডেকে সঞ্চালক কর্ণ জোহর এমন সব প্রশ্ন করেন যার উত্তর এড়িয়ে যাওয়া সম্ভব হয় না। এ বার ফাঁস করলেন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী রহস্যও। কী চলছে তাঁদের মধ্যে? প্রেম তো নিশ্চয়ই। কিন্তু কিছুতেই বলবেন না তাঁরা। শেষমেশ ‘কফি উইথ কর্ণ’-এর বুধবারের পর্বে কর্ণের মুখে পড়লেন দুটিতে। স্বীকার করতে বাধ্য হলেন, কেবল প্রেম নয়, রীতিমতো বিয়ের পরিকল্পনা আছে তাঁদের।

সম্প্রতি এক পর্বে, ‘কবির সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরের সঙ্গে হাজির ছিলেন কিয়ারা। কর্ণ তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, সিদ্ধার্থের সঙ্গে তাঁর সম্পর্ক কি প্রীতি আর কবিরের মতো হিংসাত্মক? উত্তরে কিয়ারা হাসতে শুরু করেন। কর্ণের ছল ‘ধূর্ত’ বলেও উল্লেখ করেছিলেন।

কর্ণও নাছোড়বান্দা। কিয়ারাকে বলেন, ‘‘অস্বীকার করে পালাতে পারবে না আর।’’ শেষে বাধ্য হয়েই অভিনেত্রী অল্প একটু স্বীকারোক্তি দেন। জানান, সিদ্ধার্থ তাঁর ‘ঘনিষ্ঠ বন্ধুর চেয়ে বেশি’। এর পরের অবধারিত প্রশ্নটাও করে ফেলেন কর্ণ, ‘‘বিয়েটা করছ কি তোমরা?’’ কিয়ারা এ বার শক্ত হয়ে বলেন, ‘কফি উইথ কর্ণ’-এ এই পরিকল্পনা ফাঁস করবেন না।

অন্য দিকে সিদ্ধার্থও সেই জিজ্ঞাসাবাদের সাক্ষী। এক সময় আর থাকতে না পেরে বললেন, ‘‘ওকে কেন এত প্রশ্ন করছ!’’কিন্তু কর্ণ ইতিমধ্যেই উৎসবের মেজাজে চলে গিয়েছেন। যেন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বেজেই উঠেছে। সেই দেখে সিদ্ধার্থ বলেন, ‘‘বেশ! তুমি যখন শুরুই করে দিয়েছ, আমাদেরও প্রস্তুত হতে দাও!’’ সেই শুনে কর্ণ নড়েচড়ে বসলেন। অপেক্ষা করছিলেন, এ বার বুঝি ঘোষণা শুনবেন। তিনি ভ্রু নাচাতেই সিদ্ধার্থও বলে উঠলেন, ‘‘আচ্ছা বেশ। সবাই সুখী হতে চায়, সফল জীবনযাপন করতে চায়, আমরাও চাই। ভাল লাগল জেনে যে, তোমার আশীর্বাদ সঙ্গে রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE