Advertisement
০৩ মার্চ ২০২৪
Sidharth-Kiara Wedding

শ্বশুরবাড়িতে উষ্ণ অভ্যর্থনা, ঢোলের তালে পা মেলালেন নবদম্পতি

বুধবার নববধূকে নিয়ে দিল্লি এলেন সিদ্ধার্থ মলহোত্র। শ্বশুরবাড়িতে প্রবেশের আগে ঢোলের তালে পা মেলালেন সিড ও কিয়ারা।

photo of Bollywood Actor Sidharth Malhotra and Kiara Advani

জয়সলমেরে ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর বুধবার দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩১
Share: Save:

মঙ্গলবার জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চারহাত এক হয়েছে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। গোধূলি আলোয় একে অপরের চোখে চোখ রেখে সাতপাকে বাঁধা পড়েছেন দুই তারকা। গোলাপি আভার আইভরিরঙা লহেঙ্গা, গলায় গাঢ় সবুজ পান্না বসানো গয়নায় সেজেছিলেন কিয়ারা। সিদ্ধার্থের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি, মাথায় পঞ্জাবি আদলে বাঁধা পাগড়ি। জয়সলমেরে ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর বুধবার দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা।

নববধূর পরনে তখন লাল আনারকলি, চোখেমুখে নামমাত্র রূপটান। সিডের পরনে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মীরি শাল। বিমানবন্দর থেকে একে অপরের হাত ধরে বেরোলেন নবদম্পতি। শ্বশুরবাড়িতে ঢোকার আগে ছোটখাটো উদ্‌যাপনও হয়ে গেল। খাঁটি দিল্লিবাসীর মতো ঢোল বাজিয়ে নববধূ কিয়ারাকে অভ্যর্থনা জানালেন সিদ্ধার্থের বাড়ির সদস্যরা। ঢোলের তালে পা মেলাতে দেখা গেল নবদম্পতিকেও। গৃহপ্রবেশের পর আলোকচিত্রীদের শুভেচ্ছাবার্তায় ধন্যবাদ জানিয়ে তাঁদের মিষ্টিও বিতরণ করলেন নবদম্পতি।

খবর, ৯ ফেব্রুয়ারি দিল্লিতে আত্মীয়-পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে চলেছেন যুগল। আমন্ত্রিতের তালিকায় থাকছেন দুই পরিবারের বন্ধুবান্ধবরাও। সেই অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বইয়ে ফিরবেন তাঁরা। শোনা যাচ্ছে, মুম্বইয়ে ফিরে ১২ তারিখ আরও একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন তারকা যুগল। সেখানে উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রি তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। ধুমধাম করে নিজেদের জীবনের অন্যতম বড় মাইলফলক উদ্‌যাপন করতে চান সিড ও কিয়ারা। তাই আয়োজনে কোনও খামতি রাখছেন না তারকা যুগল। খবর, সব অনুষ্ঠান শেষে মুম্বইয়ে ৭০ কোটি টাকার বাংলোয় সংসার পাতবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE