Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sidharth-Kiara Wedding

বিয়ের পর মুম্বই ফিরছেন না সিড-কিয়ারা, কী পরিকল্পনা নবদম্পতির?

বিয়ের পর এখন ক’দিন একগুচ্ছ পরিকল্পনা রয়েছে সিদ্ধার্থ-কিয়ারার। এখনই মুম্বইতে ফিরছেন না নবদম্পতি। বদলে কোথায় যাচ্ছেন তাঁরা?

Wedding picture of sidharth malhotra kiara advani

বিয়ের পর সিড-কিয়ারার পরিকল্পনা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৪
Share: Save:

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ সাক্ষী থাকল সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর বিয়ের। অন্যান্য বলি তারকার মতো তাঁরাও বিয়ে নিয়ে যথেষ্ট গোপনীয়তা বজায় রাখেন। কারণ বিয়ের ছবি যাতে কোনও ভাবেই সংবাদমাধ্যমে ফাঁস না হয়ে যায়। মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করলেন সিড-কিয়ারা। ৫ ফেব্রুয়ারি গোটা পরিবার সমেত রাজস্থানে পৌঁছন কিয়ারা। তার পর আসেন সিদ্ধার্থ ও তাঁর পরিবার। মঙ্গলবার বিয়ের রাতেই অতিথিদের অনেকেই মুম্বই ফিরে গিয়েছেন। তবে সিড-কিয়ারা এখনই মুম্বইতে ফিরছেন না। ৮ তারিখ বুধবার জয়সলমের থেকে তাঁরা রওনা দেবেন দিল্লির উদ্দেশে।

সিদ্ধার্থ দিল্লির ছেলে। সেখানেই তাঁর আদি বাড়ি। বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার -অনুষ্ঠান রয়েছে কিয়ারার। এ ছাড়াও ৯ তারিখে দিল্লিতে রিসেপশন রয়েছে তাঁদের। মুম্বইয়েও একটি রিসেপশনের ব্যবস্থা করা হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের জন্য। আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের ‘সেন্ট রেগিস’ পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশনের আয়োজন করেছেন সিড-কিয়ারা।

শুধু সিড-কিয়ারা নয়, বলিউডের একাধিক তারকার পছন্দের তালিকায় রয়েছে এই পাঁচতারা হোটেলে। এই হোটেলের নিরাপত্তা ও ব্যবস্থপনার কারণেই সকলের পছন্দ এই হোটেলটি। সিড-কিয়ারার আগে অনুষ্কা শর্মা-বিরাট কোহলিরও রিসেপশন হয় এই হোটেলেই। ধুমধাম করে বিয়ে, বৌভাতের অনুষ্ঠান হলেও এখনই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না যুগলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE