Advertisement
২১ জুলাই ২০২৪
Kangana praises Sidharth-Kiara

‘ক্যামেরাসর্বস্ব প্রেম নয়’! সদ্যবিবাহিত সিড-কিয়ারার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের আগেই কঙ্গনা রানাউতের কাছ থেকে মিলেছিল শুভেচ্ছাবার্তা। বিয়ের পরেও নবদম্পতির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা।

Kangana Ranaut praises Sidharth Malhotra and Kiara Advani for dating in secret and not seeking attention

বিয়ের খবরে সিলমোহর পড়ার আগেই নবদম্পতিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে ছিলেন কঙ্গনা। বিয়ের পরে তাঁদের আরও এক বার শুভেচ্ছা জানালেন কঙ্গনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৫
Share: Save:

সাত পাকে তখনও বাঁধা পড়েননি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। বিয়ের খবরের জল্পনাতে তখনও সিলমোহর পড়েনি বরপক্ষ ও কনেপক্ষের তরফে। তখনই হবু দম্পতির জন্য শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মঙ্গলবার জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চারহাত এক হয়েছে সিড ও কিয়ারার। বলিপাড়ার দুই তারকার বিয়ের পরে তাঁদের আরও এক বার শুভেচ্ছা জানালেন কঙ্গনা। প্রশংসা করলেন তাঁদের ‘বিরল’ প্রেমের। সঙ্গে তাঁর গলায় শোনা গেল বলিউডের অন্য তারকা জুটিদের প্রতি কটাক্ষের চেনা সুর।

গত কয়েক বছর ধরেই প্রেম করছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। বলিপাড়ায় প্রেমের গুঞ্জন শো‌না গেলেও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সিড বা কিয়ারা কেউই। এমনকি, বিয়ের কানাঘুষোতে পাত্তা দেননি বলিউডের অন্যতম জনপ্রিয় ও চর্চিত তারকা যুগল। সব জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার জয়সলমেরে গাঁটছড়া বাঁধেন ‘শেরশাহ’ জুটি। সমাজমাধ্যমে তাঁদের বিয়ের ছবি ভাইরাল হতেই বেশ কিছু মানুষের প্রশ্ন, ‘‘এঁরা প্রেম করলেন কবে?’’ এই প্রশ্নের উত্তর দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন কঙ্গনা। তাঁর মন্তব্য, ‘‘কোন সংস্থা বা ছবির প্রচারের জন্য, বা অ্যাটেনশন পাওয়ার জন্য ওঁরা প্রেম করেননি। বলিউডের অন্যান্য ভাঁওতাবাজির সম্পর্কের মতো নয়, এই ইন্ডাস্ট্রিতে ওঁদের প্রেম বিরল।’’ নবদম্পতির প্রশংসা করেছেন বটে। তবে বলিউডের অন্য তারকা জুটিদের খোঁচা দিতেও যে ছাড়েননি অভিনেত্রী, তা তাঁর এই মন্তব্যে স্পষ্ট।

দিন কয়েক আগেই নাম না করে, রণবীর কপূর ও আলিয়া ভট্টকে নিশানার রেখে একাধিক অভিযোগ করেন কঙ্গনা। তাঁর উপর নাকি নজরদারি চালাচ্ছেন ওই জুটি, দাবি করেন ‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী। যদিও সমাজমাধ্যমে এ কথা জানানোর পরেই নাকি তাঁর চারপাশে সন্দেহজনক কাজকর্ম বন্ধ হয়ে গিয়েছে, জানান কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE