Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sidharth Malhotra-Kiara Advani

‘বিয়ে কবে?’ প্রশ্ন শুনেই লজ্জায় মুখ লাল! কী জবাব দিলেন পর্দার মজনু?

প্রেম নিয়ে চর্চা অনেক দিন আগে থেকেই ছিল। বলিপাড়ায় এ বার তাঁর বিয়ের গুঞ্জন। তিনি সিদ্ধার্থ মলহোত্র। বিয়ের প্রশ্নে কী জবাব দিলেন ‘মজনু’?

বিয়ের প্রশ্ন করতেই লজ্জায় মুখ লাল, কী জবাব দিলেন ‘মজনু’?

বিয়ের প্রশ্ন করতেই লজ্জায় মুখ লাল, কী জবাব দিলেন ‘মজনু’? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৫:১১
Share: Save:

সদ্য ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মলহোত্রর ছবি ‘মিশন মজনু’। মুক্তির এক সপ্তাহের মধ্যেই দর্শকের মন জয় করেছে সিদ্ধার্থ মলহোত্র ও রশ্মিকা মন্দানা অভিনীত এই ছবি। ‘শেরশাহ’-এর পরে সিদ্ধার্থকে আবার দেশপ্রেমের ছবিতে দেখে খুশি অভিনেতার অনুরাগীরা। তবে শুধু নিজের ছবির জন্য নয়, অভিনেত্রী কিয়ারা আডবাণীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও চর্চায় রয়েছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত অভিনেতা। ‘মিশন মজুন’র সাফল্যের উদ্‌যাপনে তাঁকে বিয়ের কথা জিজ্ঞাসা করতেই ফের লাজুক অভিনেতা। আলোকচিত্রীদের প্রশ্নের উত্তর না দিলেও সিদ্ধার্থের প্রতিক্রিয়াতেই স্পষ্ট, এ বার সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

এর আগে দিল্লিতে এক বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েও একই প্রশ্নের মুখে পড়েন সিড। তখনও জবাব না দিয়ে লাজুক হেসেই কাটিয়ে দিয়েছিলেন অনুরাগীদের প্রশ্ন। তার দিন কয়েক পরে ‘মিশন মজনু’ ছবির স্ক্রিনিংয়ে এক সঙ্গে দেখা গিয়েছিল সিড ও কিয়ারাকে। তাতেই আরও স্পষ্ট হয় ইঙ্গিত।

বলিপাড়ায় সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের চর্চা বহু দিন আগে থেকেই।

বলিপাড়ায় সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের চর্চা বহু দিন আগে থেকেই। ছবি: ইনস্টাগ্রাম।

২০২১-এ মুক্তি পাওয়া ‘শেরশাহ’ ছবিতে কাজ করার আগে থেকেই একে অপরকে চেনেন সিদ্ধার্থ ও কিয়ারা। কর্ণ জোহরের শোয়ে এসে কিয়ারা আডবাণী জানান, ‘লাস্ট স্টোরিজ়’-এর শুটিং শেষ হওয়ার পরে র‌্যাপ পার্টিতে তাঁদের প্রথম দেখা। তার পর থেকেই শুরু প্রেমের গুঞ্জন। বলিউডের একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা যায় চর্চিত এই জুটিকে। একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার সময় বিমানবন্দরের চিত্রগ্রাহীদের ক্যামেরার ধরা পড়েন সিড-কিয়ারা। তবে এত গুঞ্জনের পরেও কখনও নিজেদের সম্পর্কের সমীকরণ স্পষ্ট করেননি সিড বা কিয়ারা কেউই।

গত বছর নিজের শোয়ে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের প্রসঙ্গ তোলেন কর্ণ জোহর। বিয়ের সিদ্ধান্ত বা তারিখ নিয়ে তখনও কোনও কিছু খোলসা না করলেও কিয়ারা জানান, ‘সিদ্ধার্থ ও তাঁর সম্পর্ক বন্ধুত্বের থেকে বেশি’। সেই ইঙ্গিত লুফে নিতে সময় লাগেনি জুটির ভক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE