Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sidharth Malhotra Kiara Advani

বিয়ে হচ্ছে, কিন্তু সিড-কিয়ারা মধুচন্দ্রিমায় রয়েছে বাধা, নেপথ্যে রয়েছে কোন কারণ?

সোমবারই বিয়ের অনুষ্ঠান। তার আগে রয়েছে গায়ে হলুদ, সঙ্গীত। কিন্তু মধুচন্দ্রিমায় এখনই যেতে পারবেন না যুগল।

pictures of sidharth malhotra kiara advani

যে কারণে সম্ভব নয় সিড-কিয়ারা মধুচন্দ্রিমা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৫
Share: Save:

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক চলেছে সিড ও কিয়ারার। ভিকি-ক্যাটরিনার মতোই একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করছেন তাঁরাও। আমন্ত্রিতের তালিকায় রয়েছে মাত্র ১০০-১২৫ জনের নাম। ইতিমধ্যেই প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে সেখানে। একে একে বলিউডের তারকারা পৌঁছছেন জয়সলমেরে। সোমবারই বিয়ের অনুষ্ঠান। তার আগে রয়েছে গায়ে হলুদ, সঙ্গীত। সবই হচ্ছে তবে আপাতত মধুচন্দ্রিমা যাচ্ছেন না সিড-কিয়ারা। নেপথ্যে রয়েছে কারণ।

সিদ্ধার্থ পঞ্জাবি, কিয়ারা সিন্ধ্রি। তাই বিয়ের পরে বেশ কিছু আচারবিধি রয়েছে দুই পরিবাবের তরফে। এ ছাড়াও এই মুহূর্ত রোহিত শেট্টি পরিচালিত ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এর শ্যুটিং এখনও অনেকটা বাকি। এ ছাড়াও কিয়ারারও কিছু কাজের প্রতিশ্রুতি রয়েছে। সে সব শেষ করে তার পর মধুচন্দ্রিমায় যাবেন যুগল। বলিপাড়ার ফিসফিসানি সিড-কিয়ারা বিয়ের পর একান্তে কিছুটা সময় কাটাতে উড়ে যেতে পারেন দ্বীপরাষ্ট্রে মলদ্বীপে।

শনিবার বিকেলের দিকেই যোধপুর বিমানবন্দরে এসে পৌঁছয় সিদ্ধার্থ মলহোত্রর পরিবার। বলিউড অভিনেতার মা-বাবা, তুতো ভাই-বোনেরাও হাজির বিয়ের অনুষ্ঠানের শামিল হতে। বিয়ে নিয়ে কেমন উন্মাদনা? প্রশ্নের উত্তরে সিদ্ধার্থের মায়ের খোলামেলা মন্তব্য, ‘‘আমরা সবাই ভীষণ উত্তেজিত!’’ একই সুর সিডের বাবার গলাতেও। কিয়ারা যে এত দিনে সিদ্ধার্থের পরিবারের সবার সঙ্গেই বেশ ভাল ভাবে মিশে যেতে পেরেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE