Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sidharth Malhotra Kiara Advani

তিনটি ছবির চুক্তিতেও দু’জনে একসঙ্গে, বিয়ের পর শীঘ্রই নতুন ঘোষণা সিড-কিয়ারার!

‘শেরশাহ’ ছবিতে জুটির রসায়ন চোখ টেনেছিল দর্শকদের। সে ছবির প্রযোজক ছিলেন কর্ণ জোহর। পর্দার প্রেম থেকে বাস্তবের পরিণয়— এই স্বপ্নযাত্রার সাক্ষী থেকেছেন দর্শক।

Photo of Bollywood Actor Kiara Advani and Sidharth Malhotra

সিড-কিয়ারা জুটির আলাদা আলাদা কিছু কাজ আগে থেকেই ঠিক হয়ে রয়েছে। সেই কাজগুলো শেষ করেই তাঁরা একসঙ্গে নতুন কাজ শুরু করবেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪১
Share: Save:

একসঙ্গে পথ চলার অর্থ শুধু দাম্পত্য নয়। কাজের ক্ষেত্রেও ফের জুটি বাঁধবেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বিয়ের পর মায়ানগরীর বাতাসে এই জুটিকে নিয়ে নতুন খবর ভাসছে।

এই মুহূর্তে মায়ানগরীর সব থেকে চর্চিত দু’টি নাম— কিয়ারা এবং সিদ্ধার্থ। সম্প্রতি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে তাঁদের জমকালো বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত ছিল না।

‘শেরশাহ’ ছবিতে জুটির রসায়ন চোখ টেনেছিল দর্শকদের। সে ছবির প্রযোজক ছিলেন কর্ণ জোহর। পর্দার প্রেম থেকে বাস্তবের পরিণয়— এই স্বপ্নযাত্রার সাক্ষী থেকেছেন দর্শক।

ঘনিষ্ঠ সূত্রে খবর, বিয়ের অনুষ্ঠান পর্ব পুরোপুরি মিটলেই কাজে ফিরবেন নবদম্পতি।

কিয়ারা ও সিদ্ধার্থ একসঙ্গে আবার কাজ করতে চলেছেন কর্ণ প্রযোজিত একটি রোম্যান্টিক কমেডিতে। বিয়ের পরে এটিই হবে একসঙ্গে তাঁদের প্রথম কাজ। কর্ণ তাঁদের দু’জনেরই খুব কাছের। তাঁর প্রযোজনা সংস্থার অধীনেই তৈরি হবে ছবি।

ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এটি তিনটি ছবির একটি সিরিজ়। প্রথম ছবির শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি।

সূত্র বলছে, বিষয়টা অনেকটা বরুণ ধওয়ান-আলিয়া ভট্টের ‘দুলহনিয়া’ সিরিজ়ের মতো হতে চলেছে। এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা হবে শীঘ্রই। বলিউডের এই জনপ্রিয় জুটির আলাদা আলাদা কিছু কাজ আগে থেকেই ঠিক হয়ে রয়েছে। সেই কাজগুলো শেষ করেই তাঁরা একসঙ্গে নতুন কাজ শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE