Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sidharth Shukla

বিয়ে করেছেন সিদ্ধার্থ-শেহনাজ? উত্তর দিলেন অভিনেতা নিজেই

অনুরাগীর এই অনুরোধে সাড়া দেওয়ার সুযোগে সব জল্পনার উত্তর দিয়ে দিলেন সিদ্ধার্থ।

শেহনাজ এবং সিদ্ধার্থ বিয়ে করেননি।

শেহনাজ এবং সিদ্ধার্থ বিয়ে করেননি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৫৭
Share: Save:

সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিল। এমনটাই গুঞ্জন ছিল অনুরাগী মহলে। সবটাই রটনা না সত্যি, সে কথা এ বার জানালেন সিদ্ধার্থ নিজেই।

শেহনাজ এবং সিদ্ধার্থ বিয়ে করেননি। মজার মোড়কে সে ঘোষণা টুইটারে সেরে ফেললেন ‘বিগ বস ১৩’-র বিজয়ী। সিদ্ধার্থের এক অনুরাগী অভিনেতাকে অনুরোধ করেছিলেন তাঁর টুইটের উত্তর দিতে। তিনি লিখেছিলেন, ‘যতক্ষণ না আপনি আমার টুইটের উত্তর দেবেন বা আমাকে ফলোব্যাক করবেন, আমার প্রেমিকা বলেছে, আমাকে বিয়ে করবে না। আপনি কি চান, আমি এ ভাবেই অবিবাহিত থেকে যাই? আমাদের বিয়েটা হয়ে গেলে, আপনার জন্য আমিও বিশেষ কিছু করব'।

অনুরাগীর এই অনুরোধে সাড়া দেওয়ার সুযোগে সব জল্পনার উত্তর দিয়ে দিলেন সিদ্ধার্থ। অভিনেতা লিখলেন, 'ভাই, অবিবাহিতের তকমা অনেক ভাল। আমি অবিবাহিত, তবুও সংবাদমাধ্যম আমাকে বিবাহিত বলে ঘোষণা করে দিয়েছে। ওরা হয়তো আমাকে আমার থেকেও বেশি চেনে'।

‘বিগ বস’-এর সময় থেকেই সিদ্ধার্থ-শেহনাজের রসায়ন এসেছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। এর পর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা সময় নানা রকম গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু সিদ্ধার্থ নিজে এ বার সব জল্পনার অবসান ঘটালেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Shehnaaz Gill Bigg Boss 13 Sidharth Shukla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE