Advertisement
২৫ এপ্রিল ২০২৪
shehnaz gill

Sidharth Shukla-Shehnaaz Gill: বিয়েটা আর হল না! সিদ্ধার্থের হঠাৎ মৃত্যুর খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর খবর পেয়ে শ্যুটিং থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। পরে তাঁর বাবার সঙ্গে কথা বলে জানা গিয়েছে, শেহনাজ অসুস্থ হয়ে পড়েছেন।

শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্ল

শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্ল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১৫:০৫
Share: Save:

অসুস্থ অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর খবর পেয়ে শ্যুটিং থেকে বেরিয়ে গিয়েছিলেন সিদ্ধার্থ-প্রেমিকা। সর্বভারতীয় সংবাদমাধ্যম শেহনাজের বাবা সন্তোখ সিংহের সঙ্গে কথা বললে তিনি বলেন, ‘‘আমার শরীর ভাল নেই। কথা বলতে পারব না। বিশ্বাস করতে পারছি না যে সিদ্ধার্থ নেই।’’ মেয়ের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, শেহনাজ অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর ভাই শেহবাজ ইতিমধ্যেই দিদির বাড়িতে চলে গিয়েছেন।

‘বিগ বস’-এর ১৩ তম সিজনে সিদ্ধার্থের সহ-প্রতিযোগী ছিলেন শেহনাজ। সেই শো-এর সুবাদেই তাঁদের রসায়ন দর্শকের সামনে আসে। অনেকের মত, তাঁরা খুব তাড়াতাড়ি বিয়ে করার কথাও ভাবছিলেন।

সিদ্ধার্থ এবং শেহনাজের নাম মিলিয়ে রাখা হয় ‘সিডনাজ’। ‘বিগ বস’-এ সিদ্ধার্থকে সব সময় আগলে রাখতেন শেহনাজ। অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে সিদ্ধার্থ বিতণ্ডায় জড়ালে তাঁর পাশে থাকতেন শেহনাজ।

সিদ্ধার্থের কয়েক জন সহকর্মী এবং পরিবারের সদস্যরা কুপার হাসপাতালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। মা এবং দুই বোনকে ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shehnaz gill Sidharth Shukla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE