Advertisement
২৩ জুন ২০২৪
Silajit Majumder

Tollywood: ফের শিলাজিৎ-চান্দ্রেয়ী ‘স্বামী-স্ত্রী’! গায়কের ‘তৃতীয় রমণী’ ঈশিকা?

এক পাশে চান্দ্রেয়ী ঘোষ। অন্য পাশে ঈশিকা দে। দুই নারীতে মজে শিলাজিৎ মজুমদার! তাঁদের সম্পর্ক প্রতিফলিত ‘আরশি’-তে।

 শিলাজিৎ মজুমদার, চান্দ্রেয়ী ঘোষ এবং ঈশিকা দে।

শিলাজিৎ মজুমদার, চান্দ্রেয়ী ঘোষ এবং ঈশিকা দে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৫:০২
Share: Save:

কোনও না কোনও বিষয়ে চর্চায় থাকেন শিলাজিৎ মজুমদার। কখনও তাঁর ব্যক্তিগত মতামত নিয়ে। কখনও তাঁর কাজ নিয়ে। টলিপাড়া বলছে, ইদানীং নাকি চান্দ্রেয়ী ঘোষের সঙ্গে দেখা যাচ্ছে গায়ক-অভিনেতাকে। খবর, চুটিয়ে তাঁরা সংসারও করছেন। এ দিকে সেখানেও নাকি তৃতীয় নারীর ছায়া! ঈশিকা দে-র প্রতিও শিলাজিতের আকর্ষণ রয়েছে। সেই কারণেই নাকি ঘন ঘন মুম্বইয়ে থেকে কলকাতায় উড়ে আসছেন অভিনেত্রী।

রটনা কতটা সত্যি? আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল ঈশিকা দে-র কাছে। একপ্রস্থ শ্যুট সেরে ফের কলকাতায় অভিনেত্রী। জানালেন, সম্পর্কের গল্প নিয়ে আকাশ ৮ চ্যানেলের ওয়েব প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে ‘আরশি’ সিরিজ। পরিচালনায় শিবাংশু ভট্টাচার্য। সেখানেই শিলাজিৎ মজুমদার এবং চান্দ্রেয়ী ঘোষ জুটি বাঁধছেন। এই সিরিজেই যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করছেন ঈশিকা। পর্দায় তাঁর নাম ‘রেশমা’।

বরাবরই ঈশিকা সাহসী। এর আগে ‘সেক্রেড গেমস’ সিরিজে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন। এ বারেও কি তেমন কিছুই ঘটতে চলেছে?

ঈশিকার দাবি, ‘‘শিলাদার সঙ্গে আমার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে।’’ সময়ের সঙ্গে সম্পর্কের ওঠাপড়া, ভাঙাগড়া নিয়ে প্রতি দিনই কিছু না কিছু ঘটে চলেছে। সম্পর্কের সংজ্ঞাও বদলে গিয়েছে। এখন সব কিছুই বড় দ্রুত ভাঙে বা গড়ে। সমাজের আয়না তথা ‘আরশি’-তে সেই বদলের প্রতিফলন ঘটতে চলেছে। গল্পের বাঁধুনি তাঁকে টেনেছে। তাই চিত্রনাট্যের খাতিরে ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয়ে রাজি।

আনন্দবাজার অনলাইন কথা বলেছিল চান্দ্রেয়ীর সঙ্গেও। সিরিজের কথা উঠতেই স্মৃতির ভিড় তাঁর কথায়। বললেন, ‘‘বড় পর্দায় ‘মহুলবনীর সেরেং’-এ আমি আর শিলাদা প্রথম জুটি বেঁধেছিলাম। তার ২০ বছর পরে আবার আমরা একসঙ্গে। ফলে, আমি ভীষণ খুশি।’’

তবে এখনও চান্দ্রেয়ীর অংশের শ্যুট শুরু হয়নি। তিনি ক্যামেরার মুখোমুখি হবেন ৫ জুলাই। গায়ক-অভিনেতা সম্পর্কে তাঁর রসিকতা— সিরিজে শিলাজিৎ তাঁর কেমন স্বামী হবেন, এখনও চান্দ্রেয়ী বুঝেই উঠতে পারেননি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Silajit Majumder Chandreyee Ghosh Actor Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE