Advertisement
০৭ মে ২০২৪
Surojit Chatterjee

Surojit Chatterjee: বাঁকুড়ায় অনুষ্ঠানে যাওয়ার পথে সুরজিৎদের গাড়ির সঙ্গে ট্রাকের ধাক্কা! কেমন আছেন সবাই?

বুধবার দুপুরে বাঁকুড়ার একটি কলেজে গানের অনুষ্ঠান ছিল ‘সুরজিৎ ও বন্ধুরা’ দলের। সকালবেলা কলকাতা থেকে দু’টি গাড়িতে করে সবাই বেরিয়ে পড়েছিলেন।

সুরজিৎ চট্টোপাধ্যায়

সুরজিৎ চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১৫:০৬
Share: Save:

বাঁকুড়ার কলেজে গানের অনুষ্ঠান করতে যাচ্ছিলেন সুরজিৎ চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন তাঁর গানের দল ‘সুরজিৎ ও বন্ধুরা’-র সদস্যরা। দু’টি গাড়িতে করে সকলে রওনা হয়েছিলেন কলকাতা থেকে।শক্তিগড়ের কাছে তাঁদের একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে একটি ট্রাকের। তবে কেউ আহত হননি বলে জানালেন গায়ক।

ফেসবুকে পোস্ট দিয়ে সকলকে আশ্বস্ত করেছেন গায়ক। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই সুরজিৎ বলেন, ‘‘ভগবানের কৃপায় কেউ আহত হননি। আমরা সবাই ভাল আছি।’’

কী হয়েছিল?

বুধবার দুপুরে বাঁকুড়ার একটি কলেজে গানের অনুষ্ঠান ছিল ‘সুরজিৎ ও বন্ধুরা’ দলের। সকাল সকাল কলকাতা থেকে দু’টি গাড়িতে করে সঙ্গীতশিল্পীরা বেরিয়ে পড়েছিলেন। প্রথম গাড়িতে দলার সদস্যরা ছিলেন। দ্বিতীয় গাড়িতে ছিল বাদ্য যন্ত্রগুলি। শক্তিগড়ের কাছাকাছি গিয়ে একটি ট্রাক দ্বিতীয় গাড়িতে ধাক্কা মারে। সুরজিৎরা অন্য গাড়ি থেকে নেমে ছুটে যান দ্বিতীয় গাড়ির কাছে।

সুরজিতের কথায়, ‘‘তরুণদা (গাড়ির চালক) গাড়ি চালাচ্ছিলেন। উনি ঠিক আছেন কিনা দেখতে ছুটেছি। ভয় পেয়ে গিয়েছিলাম কারণ গাড়ির যে ক্ষতি হয়েছে, তা দেখতে পেয়েছি। কিন্তু ভাগ্য ভাল, তরুণদার গায়ে আঁচড় লাগেনি। উপরন্তু আমাদের বাদ্যযন্ত্রগুলিও ঠিক ছিল।’’

সুরজিৎ তাঁর এক বন্ধু সন্দীপন সরকারকে ফোন করেন। তিনি বর্ধমান থেকে ছুটে আসেন ঘটনাস্থলে। তিনি সমস্ত ব্যবস্থা করে দেন। সেখান থেকে গাড়িটিকে নিয়ে থানায় যাওয়া হয়। ট্রাকটিও সেখানে ছিল। কেউ পালানোর চেষ্টা করেননি। শক্তিগড় থানা থেকেই সুরজিৎদের আরও একটি গাড়ির বন্দোবস্ত করে দেওয়া হয়। তাঁরা বাঁকুড়ায় অনুষ্ঠান করে শক্তিগড়ে ফিরে আসেন।

সুরজিতের কথায়, ‘‘কারও বিরুদ্ধে কোনও মামলা দায়ের করা হয়নি। ওখানেই সব মিটমাট হয়ে গিয়েছিল। আর থানার সবাই খুব সাহায্য করেছেন আমাদের। আমি সকলের কাছে কৃতজ্ঞ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surojit Chatterjee bankura Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE