Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

যৌন হেনস্থায় অভিযুক্ত ‘স্লাম ডগ মিলিয়নেয়ার’-এর অভিনেতাকে আপাতত স্বস্তি আদালতের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ মার্চ ২০২১ ১৬:১৩
দেব পটেলের সঙ্গে মধুর মিত্তল

দেব পটেলের সঙ্গে মধুর মিত্তল

‘স্লাম ডগ মিলিয়নেয়ার’-এর অভিনেতা মধুর মিত্তলকে অন্তবর্তীকালীন সুরক্ষা দিল মুম্বই আদালত। প্রেমিকাকে যৌন হেনস্থা ও মারধরের অভিযোগে মামলা দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে।

২৩ ফেব্রুয়ারি মুম্বইয়ের খার থানায় মিত্তলের বিরুদ্ধে এইআইআর দায়ের করা হয়। অভিযোগপত্রে লেখা হয়েছিল, ১৩ ফেব্রুয়ারি অভিনেতা তাঁর প্রাক্তন প্রেমিকাকে মারধর করেন মুম্বইয়ের ফ্ল্যাটে। যৌন হেনস্থাও করা হয় মহিলাকে।

আগাম জামিনের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হন ‘স্লাম ডগ মিলিয়নেয়ার’ ছবির অভিনেতা মধুর মিত্তল। তাঁর আবেদনপত্রে তিনি জানিয়েছিলেন, ডিসেম্বর মাসে গোয়ায় দেখা করে প্রেমিকাকে প্রেম নিবেদন করেন তিনি। মিত্তলের বক্তব্য অনুযায়ী, তিনি মুম্বই ফেরার এক সপ্তাহ পরে মহিলাও সেখানে আসেন। ৪ দিন মিত্তলের পরিবারের সঙ্গেই থাকেন। অভিনেতার কথায়, প্রেমের অভিজ্ঞানস্বরূপ তাঁর প্রেমিকা তাঁকে একটি আংটি দিতে বলেন। মিত্তল রাজিও হয়ে যান। কিন্তু তাঁর মায়ের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় প্রেমিকার। অভিযোগপত্র অনুযায়ী, প্রেমিকা একটি আলাদা বাসস্থান নেওয়ার কথা বলেন মিত্তলকে। যেখানে কেবল তাঁরা থাকবেন। একইসঙ্গে মহিলা নাকি যৌথ ব্যাঙ্ক অ্যাকাউন্ট তৈরি করার জন্য চাপ দিতে থাকেন মিত্তলকে। তা ছাড়া তাঁর ফ্ল্যাটের ভাড়ার অর্ধেক বহন করার দাবি জানাতে থাকেন অভিনেতাকে।

Advertisement

এই মুহূর্তে জয়পুরে শ্যুটিং চলছে মধুর মিত্তলের। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘‘ভিত্তিহীন ও মিথ্যে অপবাদ দেওয়া হচ্ছে আমাকে। যা আমার পেশায় প্রভাব ফেলছে। আমি আমার পরিবারে এক মাত্র রোজগেরে। কিন্তু আমাকে কাজ না দেওয়ার জন্য কাস্টিং ডিরেক্টরের কাছে হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট পাঠানো হচ্ছে। যা আদপে ভিত্তিহীন।"

আরও পড়ুন

Advertisement