Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tollywood: সোহমের দুঃসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন রাজ চক্রবর্তী, নিজেই জানালেন অভিনেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ মে ২০২১ ২২:০২
সোহম চক্রবর্তী এবং রাজ চক্রবর্তী।

সোহম চক্রবর্তী এবং রাজ চক্রবর্তী।

২০০৯ সাল। ‘চিরদিনই…’, ‘চ্যালেঞ্জ’-এর পর তৃতীয় ছবি নিয়ে এলেন রাজ চক্রবর্তী। নাম ‘প্রেম আমার’। এই ছবিতে নায়ক হিসেবে তুমুল সাফল্য পান সোহম চক্রবর্তী। সম্প্রতি শ্রীভেঙ্কটেশ ফিল্মসের একটি ভিডিয়োর মাধ্যমে ১ দশক আগের সেই স্মৃতি সকলের সঙ্গে ভাগ করে নিলেন সোহম।

‘প্রেম আমার’ ছবিতে কাজ করার অনেক আগে থেকে রাজের সঙ্গে পরিচয় সোহমের। একবার তাঁর অন্য একটি ছবির শ্যুটিং দেখতে গিয়েছিলেন রাজ। কিন্তু তখনও একসঙ্গে কাজ করার কোনও পরিকল্পনা ছিল না তাঁদের। সোহম তখন তাঁর নতুন ছবির কাজ শুরু হওয়ার অপেক্ষায়। প্রযোজকের সঙ্গে চূড়ান্ত কথাবার্তাও সারা। কিন্তু শ্যুটিং শুরুর আগের দিন ‘স্বপ্নভঙ্গ’! অভিনেতা জানতে পারেন সেই ছবি থেকে বাদ পড়েছেন তিনি।

Advertisement


এই খবর পেয়েই কান্নায় ভেঙে পড়েছিলেন সোহম। নিজেকে কিছুটা সামলে কাজের খোঁজে রাজকে ফোন করেছিলেন তিনি। তখনই কোনও কথা বলেননি রাজ। তার কিছু দিন পর ‘প্রেম আমার’ ছবিতে নায়কের চরিত্রের অডিশনের জন্য ডেকে পাঠান সোহমকে। পরিচালকের নির্দেশ আরও অনেকের সঙ্গে জীবনের প্রথম অডিশন দিয়েছিলেন সোহম। অভিনেতা জানিয়েছেন, অডিশন দিয়ে সন্তুষ্ট ছিলেন না তিনি। ভেবেছিলেন নিজেকে প্রমাণ করার এই সুযোগটাও বোধ হয় হাত ছাড়া হয়ে গেল! কিন্তু দিন কয়েক পরেই জানতে পারলেন ছবির নায়ক হিসেবে মনোনীত হয়েছেন তিনি। নায়িকা হিসেবে পায়েল সরকারকে বেছে নেওয়ার পর শুরু হয় ছবির শ্যুটিং।

এর পরে কেটে গিয়েছে ১০ বছর। বদলেছে সোহমের পেশাগত জীবনের লেখচিত্র। তবে ‘প্রেম আমার’ ছবিতে ‘রবি’ হয়ে ওঠার স্মৃতি এখনও উজ্জ্বল তাঁর মনে।

আরও পড়ুন

Advertisement