Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anirban Bhattacharya

Sohini Sarkar: অভিনেতা অনির্বাণের থেকে পরিচালক অনির্বাণের সম্ভাবনা বেশি দেখছেন সোহিনী

একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ-সোহিনী। কাজের সূত্রেই বন্ধুত্ব, বোঝাপড়াও।

একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ-সোহিনী।

একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ-সোহিনী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৭:০০
Share: Save:

অভিনেতা না পরিচালক? কোন ভূমিকায় অনির্বাণ ভট্টাচার্যকে এগিয়ে রাখবেন সোহিনী সরকার? শনিবার আনন্দবাজার অনলাইনের লাইভে এই প্রশ্নের উত্তরে কী বললেন অভিনেত্রী?

একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ-সোহিনী। কাজের সূত্রেই বন্ধুত্ব, বোঝাপড়াও। অনির্বাণের পরিচালনায় ‘মন্দার’ ওয়েব সিরিজে প্রথম বার কাজ করেছেন সোহিনী। কিন্তু সহকর্মীর কোন দিককে বেশি নম্বর দেবেন, ঠিক করে উঠতে পারছিলেন না। সোহিনীর কথায়, “এটা বলার জন্য আরও কিছু দিন সময় নিই। ‘মন্দার’ তো এখনও মুক্তি পায়নি।” এটুকু বলেই থেমে যাননি যদিও। তার পরেই সংযোজন, “আমি ওঁর থিয়েটারের পরিচালনা দেখেছি। ওয়েব সিরিজের পরিচালনাও দেখলাম। আমার মনে হয় ও পরিচালক হিসেবে অনেক দূর যাবে।”

‘দুর্গা সহায়’, ‘ভিঞ্চিদা’ থেকে ‘বিবাহ অভিযান’। একাধিক ছবিতে অভিনয় করেছেন সোহিনী-অনির্বাণ। ‘মানভঞ্জন’ ওয়েব সিরিজে জুটি বেঁধেছিলেন। তার আগে ‘ভূমিকন্যা’ ধারাবাহিকেও একসঙ্গে কাজ করা করা হয়ে গিয়েছে দু’জনের। ছোট পর্দা থেকে বড় পর্দা কিংবা ওটিটি — বাদ যায়নি কিছুই। অভিনেতা অনির্বাণের চেয়ে তবু পরিচালক অনির্বাণকেই এগিয়ে রাখছেন ‘পর্দার বান্ধবী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anirban Bhattacharya Sohini Sarkar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE