Advertisement
০৩ মে ২০২৪
Solanki Roy

কালীপুজোর রাতে এক ফ্রেমে শোলাঙ্কি-সোহম, জল্পনা বাড়িয়ে একসঙ্গে উৎসবের মেজাজে

অনেক দিন ধরেই গুঞ্জন। এক ফ্রেমে ধরা দিলেন সোহম মজুমদার এবং শোলাঙ্কি রায়। একসঙ্গে দীপাবলি উদ্‌যাপনের মুহূর্তে দেখা দিলেন তাঁরা।

স্টুডিয়ো পাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন শোলাঙ্কি-সোহমের বন্ধুত্ব গড়িয়েছে প্রেমের দিকে।

স্টুডিয়ো পাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন শোলাঙ্কি-সোহমের বন্ধুত্ব গড়িয়েছে প্রেমের দিকে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৮:২১
Share: Save:

কালীপুজোর গন্ধ। আলোর রোশনাইয়ে উজ্জ্বল চারিদিক। বাহারি সাজে ধরা দিচ্ছেন দর্শকের পছন্দের তারকারা। কারও পরনে দামি লহেঙ্গা, কেউ আবার পরেছেন শাড়ির সঙ্গে মানানসই গয়না। নিজেদের কাছের মানুষদের সঙ্গে এই বিশেষ দিন উদ্‌যাপনে ব্যস্ত টলিপাড়া থেকে বলিপাড়া। অনন্যা পাণ্ডে, সারা আলি খান থেকে অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন। আলোর উৎসবে জ্বলজ্বল করে উঠল টলিপাড়ার আরও এক বন্ধুত্ব। সোহম মজুমদার, শোলাঙ্কি রায়। অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে ঢুঁ দিলে দেখা যাবে আয়নার সামনে দাঁড়িয়ে সোহম, শোলাঙ্কি এবং তাঁদের অন্যান্য বন্ধুরা। নিজস্বীটি তুলছেন নায়িকা নিজেই।

ছবি বলছে এ দিন বন্ধুদের সঙ্গেই চুটিয়ে আনন্দ করেছেন সোহম-শোলাঙ্কি।

ছবি বলছে এ দিন বন্ধুদের সঙ্গেই চুটিয়ে আনন্দ করেছেন সোহম-শোলাঙ্কি। ছবি: ইনস্টাগ্রাম।

স্টুডিয়ো পাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন সোহম-শোলাঙ্কির বন্ধুত্ব গড়িয়েছে প্রেমের দিকে। যদিও এই বিষয় নিয়ে কখনও মুখ খোলেননি দু’জনের কেউই। একসঙ্গে ফ্রেমবন্দি হতেও কমই দেখা যায় তাঁদের। কিন্তু উৎসবের দিনগুলোতে এত ভাবলে কি চলে? একই ফ্রেমে ধরা দিলেন তাঁরা। ছবি বলছে এ দিন বন্ধুদের সঙ্গেই চুটিয়ে আনন্দ করেছেন তাঁরা। অন্তত শোলাঙ্কির মুখের হাসি দিচ্ছে তেমনই আভাস।

এই মুহূর্তে শোলাঙ্কি নিজের ধারাবাহিক ‘গাঁটছড়া’র শুটিং নিয়ে ব্যস্ত। অন্য দিকে সোহমও এত দিন ছিলেন মুম্বইয়ে। টলিপাড়ার এই নতুন বন্ধুত্ব এখন কোন পথে এগোয় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE