Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sona Mohapatra

Indian Idol 12: ‘মি টু’ কলঙ্কিত অনু মালিক ফের ‘ইন্ডিয়ান আইডল’-এ, শো বাতিলের দাবি সোনার

সোনার প্রতিবাদ, বাতিল হোক রিয়েলিটি শো, বাদ দেওয়া হোক অনুকেও

অনু মালিক এবং সোনা মহাপাত্র

অনু মালিক এবং সোনা মহাপাত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৫:২২
Share: Save:

ফের বিতর্ক ‘ইন্ডিয়ান আইডল ১২’ রিয়েলিটি শো-কে ঘিরে। এ বার বিতর্কের কেন্দ্রে সুরকার অনু মালিক। যাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন কণ্ঠশিল্পী সোনা মহাপাত্র। যৌন হেনস্থার প্রতিবাদে ‘মি টু’ আন্দোলনে বিদ্ধ অনুকে ২০১৯ সালে গানের রিয়েলিটি শো-এর বিচারকের আসন থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। ২০২১-এ ফের তাঁকে বিচারকের আসনে ফিরিয়ে আনা হয়েছে। এবং এখানে অনুর সহ-বিচারক স্বয়ং সোনা মহাপাত্রই! অনু-সোনার সহাবস্থানের কথা উল্লেখ করে টুইটারে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। তারই সূত্র ধরে আবারও প্রতিবাদী সোনা। তাঁর প্রতিবাদ, বাতিল হোক রিয়েলিটি শো। বাদ দেওয়া হোক অনু মালিককেও।

কী থেকে ঘটনার সূত্রপাত? নেটমাধ্যম বলছে, মঙ্গলবার সোনার এই প্রতিবাদ আপাতত সবার নজরে। সূত্র বলছে, টুইটে ‘ইন্ডিয়ান আইডল’, ‘সোনি টিভি’, ‘অনু মালিক’ এবং ‘মি টু’-কে হ্যাশট্যাগে রেখে জানানো হয় যৌন হেনস্থাকারী হিসেবে চিহ্নিত অনু মালিক জনপ্রিয় রিয়েলিটি শো-এর বিচারকের আসনে গত কয়েক সপ্তাহ ধরে আবার বসছেন। একই মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে সোনা মহাপাত্রকেও। এর পরেই সেই টুইট নিজের সামাজিক পাতায় ভাগ করে নিয়ে কণ্ঠশিল্পী জানান, এই শো এবং ওই ব্যক্তিকে অবিলম্বে বাতিল করা উচিত।

প্রসঙ্গত, বলিউডে ‘মি টু’ আন্দোলন শুরু হতেই অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন শ্বেতা পণ্ডিত, নেহা ভাসিন এবং সোনা মহাপাত্র। একাধিক অভিযোগ অনুর বিরুদ্ধে উঠতেই সেই সময় ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসন থেকে সরিয়ে দেওয়া হয়েছিল জনপ্রিয় সুরকারকে। পরে বিষয়টি নিয়ে নেটমাধ্যমে একটি দীর্ঘ বার্তা ভাগ করে নিয়েছিলেন অনু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anu Malik Indian Idol Sona Mohapatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE