Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: প্রতিশোধ নয়, শান্তির খোঁজ পেয়েছেন শ্রাবন্তী, ইঙ্গিত দিলেন অভিনেত্রী

বিগত বেশ কয়েক মাসে পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি আলোচনা হয়েছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৩:০৮
Share: Save:

যে নারী প্রতিশোধ স্পৃহার পরিবর্তে শান্তি খুঁজে পেয়েছে, তাকে বিব্রত করা সম্ভব নয়— শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রামে মঙ্গলবার সকালে এমন বার্তাই ভেসে উঠল।

বিগত বেশ কয়েক মাসে পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি আলোচনা হয়েছে। স্বামী রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পরেই ক্রমাগত চুলচেরা বিশ্লেষণ চলতে থাকে দু’জনের রসায়ন নিয়ে। নেটমাধ্যমেও বিভিন্ন পোস্টের মাধ্যমে পরোক্ষ কাজিয়া চলেছে দু’জনের। কিন্তু সব ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করার ইচ্ছা প্রকাশ করে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। এই টানাপড়েনের মধ্যেই শ্রাবন্তীর জীবনে ফের নতুন বসন্ত। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর প্রেমের জল গড়িয়েছে অনেক দূর। তাই কি ভেঙে যাওয়া সম্পর্কের থেকে নিজেকে সরিয়ে নিয়ে শান্তি খুঁজে পেয়েছেন শ্রাবন্তী? সেই কথাই কি ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন অভিনেত্রী?

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি দেখে নেটাগরিকরা আঁচ করছেন তেমনটাই। এ বিষয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে শ্রাবন্তীর। হইচইয়ের ‘দুজনে’ ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি। বিপরীতে থাকবেন সোহম চক্রবর্তী। আগামী ৯ জুলাই ‘হইচই’ প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE