Advertisement
২১ জুন ২০২৪
Sonakshi Sinha

‘হীরামন্ডি’তে প্রশংসা পেতেই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন সোনাক্ষী সিন্‌হা! পাত্রটি কে?

সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-য় এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে কী জানালেন শত্রুঘ্ন-কন্যা?

sonakshi sinha confess in kapil sharma show that she desperately wants to get married

‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ে সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৮:১০
Share: Save:

‘হীরামন্ডি’ সিরিজ়ে সোনাক্ষী সিন্‌হা রয়েছেন দ্বৈত চরিত্রে। সোনাক্ষীর অভিনয় এবং নাচের প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহলের একাংশ। এর মধ্যেই ফের সংবাদ শিরোনামে সোনাক্ষী সিন‌্হা। বেশ কিছু দিন ধরেই বলিউডে জোর জল্পনা তাঁর প্রেম নিয়ে। এ বার আরও এক ধাপ এগিয়ে তাঁর বিয়ের খবরে জল্পনার ঝড় উঠেছে বি-টাউনে। সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-য় এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে কী জানালেন শত্রুঘ্ন-কন্যা?

সোনাক্ষী আর অভিনেতা জাহির ইকবালের বন্ধুত্বের কথা সকলের জানা। সেই ঝলক নেটমাধ্যমে মাঝেমাঝেই দেখতে পান নায়িকার অনুরাগীরা। সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সকলের সঙ্গে ভাগ করে নেন জাহির। দু’জনেই যে একে অপরের সঙ্গ ভালবাসেন, সেই পূর্বাভাস আগেই দিয়েছেন। অবশ্য নিজেদের প্রেমের বিষয়ে এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে গত বছর ক্যামেরার সামনে তাঁরা প্রথম এক ফ্রেমে ধরা দেন সলমন খানের বোন অর্পিতা খানের ইদের পার্টিতে। তবে তা ব্যক্তিগত পরিসরে। অন্দরের খবর, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জ়াহির। পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা। কিন্তু, খুব শীঘ্রই সেই ছবি সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সলমন খানের বোন। এই মুহূর্তে তাঁর সমসাময়িক প্রায় সব অভিনেত্রীই বিবাহিত। যেমন— আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফ, পরিণীতি চোপড়া। কপিল শর্মার শো-য় অতিথি হয়ে আসতেই সঞ্চালক সে কথাই মনে করিয়ে দেন সোনাক্ষীকে। তখনও সোনাক্ষী বলেন, ‘‘কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছ?’’ পাশপাশি, কপিলের শো-তেই সোনাক্ষী সাফ বলেন, ‘‘আমি ভীষণ ভাবে বিয়ে করতে চাই।’’ তবে পাত্রটি কে, সেটা ঊহ্যই রাখেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE