Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

সোনা মেয়ের গান

সোনাক্ষী সিংহর গান এ বার আর শুধুই বাথরুমে আটকে থাকবে না। সে নিজেকে যতই ‘বাথরুম সিঙ্গার’-এর তকমা দিন না মেয়ে! বাথরুম থেকে বেডরুম, বেডরুম থেকে

সংবাদ সংস্থা
২৯ মে ২০১৫ ০০:০৩
সোনাক্ষী সিংহ

সোনাক্ষী সিংহ

সোনাক্ষী সিংহর গান এ বার আর শুধুই বাথরুমে আটকে থাকবে না। সে নিজেকে যতই ‘বাথরুম সিঙ্গার’-এর তকমা দিন না মেয়ে! বাথরুম থেকে বেডরুম, বেডরুম থেকে সারা বাড়ি, বাড়ি থেকে গাড়ি— সব জায়গাতেই বাজবে সোনা মেয়ের গান! দ্বিধা ঝেড়ে যে এ বার গলা ছেড়ে দিচ্ছেন সোনাক্ষী! বলিউডের নতুন অ্যাকশন ছবি ‘আকিরা’-ই ভাসবে মেয়ের গানের সুরে।

তা, হিন্দি ছবির বেশ কিছু নায়িকা অভিনয়ের সঙ্গে সঙ্গে প্লেব্যাক করেছেন সেই ‘সাদা-কালো’ জমানা থেকে। কানন দেবী, দেবিকারানি, সুরাইয়া থেকে শুরু হয়ে পরবর্তীকালে ড্রিমগার্ল হেমা মালিনী, শ্রীদেবী, জুহি চাওলা— অনেকের নামই তালিকাভুক্ত করা যায়। বলিউডের এই প্রজন্মেরও বেশ কয়েক জন নায়িকা অভিনয়ের পাশাপাশি প্লেব্যাকে নিজেদের প্রতিভা দেখিয়েছেন। বিশ্বসুন্দরী প্রতিযোগিতা জিতে বলিউডে সকল দর্শকের মন জয় করে আন্তর্জাতিক স্তরে আস্ত একটা গানের অ্যালবাম রিলিজ করে ফেলেন ‘মেরি কম’ প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর পর এক এক করে শ্রদ্ধা কপূর, আলিয়া ভট্টও গান করে নিজেদের ফ্যান ফলোয়ার বাড়িয়েছেন কয়েক গুণ। এ বার পালা ‘দবং গার্ল’-এর। তিনি-ই বা কেন পিছিয়ে থাকেন?

আসলে গান গাওয়ার ইচ্ছেটা মনের কোণে তিনি পুষে রেখেছিলেন অনেক দিন ধরে! ‘লুটেরা’ ছবির ‘সাওয়ার লু’ গানটাও না কি খুব মনে ধরেছিল তাঁর। তবে পরিচালক গাওয়ার সুযোগ দিলে তো! সোনার বদলে গানটি গেয়ে মোনালি ঠাকুর গত বছর ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন। তা বলে ‘শট-গান’ সিংহর মেয়ে একেবারেই দমে যাওয়ার পাত্রী নন। ছোটবেলায় গান শেখার সুযোগ হয়ে ওঠেনি তো কী হয়েছে, টেলিভিশনে ছোটদের গানের একটি রিয়্যালিটি শোতে অংশ নিয়ে বেশ কয়েক বারই গান গাওয়ার ইচ্ছে প্রকাশ করেন সোনা। সেই ইচ্ছেকে সম্মান জানাতেই সঙ্গীত পরিচালক বিশাল দদলানি তাঁকে কথা দিয়েছেন আসন্ন একটি ছবিতে গান গাওয়ার সুযোগ করে দেওয়ার। চিত্র পরিচালক এ আর মুরুগাদসের অ্যাকশন ছবি ‘আকিরা’-তে নামভূমিকায় অভিনয় করবেন সোনাক্ষী। গানও গাইবেন।

Advertisement

তবে এখানেই থেমে থাকছেন না তিনি। ‘আকিরা’-র গান কবে রেকর্ড হবে, তার ঠিক আছে না কি! তত দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে? প্রশ্নই ওঠে না। আগামী জুনেই এক ঘর শ্রোতার সামনে গান গেয়ে শোনাবেন নায়িকা। আইফা-র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে।

সোনায় সোহাগা আর কাকে বলে!

আরও পড়ুন

Advertisement