• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমার ক্যানসার হওয়ার পরে বদলে গিয়েছে গোল্ডি: সোনালি বেন্দ্রে

Sonali Bendre
স্বামী গোল্ডির সঙ্গে সোনালি। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

স্ত্রীর ক্যানসার হওয়ার পর নাকি অনেকটাই বদলে গিয়েছেন সোনালি বেন্দ্রের স্বামী গোল্ডি বহেল। স্ত্রী-র ইচ্ছা অনিচ্ছাই এখন শুধুমাত্র প্রাধান্য পায় গোল্ডির কাছে। মঙ্গলবার বিবাহিত জীবনের ১৭ বছর পূর্তি উপলক্ষে আবেগঘন পোস্ট দিলেন ক্যানসারকে হারিয়ে দেওয়া সোনালী।

কী লিখলেন তিনি? সোনালির ভাষায়, ‘গত বছর, ঠিক আজকের দিনে আমরা নিউ ইয়র্কের কোনও এক হাসপাতালে ছিলাম। ক্যানসারের আগের এবং পরের—দুই সময়ের মধ্য দিয়েই গিয়েছেবহেল আর বেন্দ্রে। আজ আমাদের বিয়ের ১৭ বছর হল। খুব চেয়েছিলাম পুণের পাহাড় ঘেরা ছোট্ট জায়গা আত্মান্তনে যেতে। আগে হলে হয়তো গোল্ডি কিছুতেই রাজি হত না। কিন্তু ও এখন একেবারেই বদলে গিয়েছে। আমি বলতেই এক কথায় রাজি। ও এভাবে বদলে গিয়েছে দেখে আমার কিন্তু বেশ ভাল লাগছে।’

সোনালি আরও যোগ করেন, ‘সব কিছুকে উপেক্ষা করে আমাকেই সব চেয়ে বেশি গুরুত্ব দেয় এখন ও। তুমি নিজেও জাননা যে তোমাকে কতটা ভালবাসি আমি। আমার অসুস্থতা-সুস্থতা সবসময়েই শক্ত পিলারের মতো দাঁড়িয়ে থাকার জন্য ধন্যবাদ গোল্ডি।’

আরও পড়ুন-‘দয়া করে শুনুন, আমার সঙ্গে কিন্তু জুনের বিয়ে হচ্ছে না!’

 

দেখে নিন সোনালির পোস্ট 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This day, last year... we were in New York at the hospital. Since then, the Bendre-Behls have identified two time periods - B.C. (Before Cancer) and A.C. (After Cancer). Lately, my motto has been to move on & keep trying new things, and detoxing and rejuvenating is on top of the list. So on the occasion of our 17th wedding anniversary, I thought let’s take a break and go on a road trip to @atmantan. Before Cancer, Goldie would have never agreed to something like this but I love how he's changed 😄 He has put everything on standby and has been focusing so much on me... and now I'm turning the focus back on him. P.S. Happy Anniversary @goldiebehl, I love you more than you could imagine... thank you for being my pillar of strength in health & sickness... literally!

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

 

বরের জন্য সোনালির ওই ছোট্ট ‘টোকেন অব লাভ’ দেখে আপ্লুত নেটিজেনরাও। আর শুধু নেটিজেনই বলা যায় কী করে? বি-টাউনের তাবড় স্টারও কমেন্ট করেছেন সেই পোস্টে। হৃতিক রোশন, জুনিয়র বচ্চন, ফারা খানও জানিয়েছেন শুভেচ্ছাবার্তা। ভালবাসা জানিয়েছেন আর এক ক্যানসার বিজয়ীও। তিনি তাহিরা কাশ্যপ, অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী। বর্তমানে ভাল আছেন তাহিরা। ভাল আছেন সোনালিও।

আরও পড়ুন-‘সূর্যবংশী’র সেটে মারামারিতে জড়ালেন অক্ষয় কুমার এবং রোহিত শেট্টি, কিন্তু কেন?

 

গত বছর জুলাইয়ে নিজের টুইটার থেকে পোস্ট করে সোনালি জানিয়েছিলেন, হাইগ্রেড ক্যানসারে আক্রান্ত তিনি। নিউ ইয়র্কে তাঁর টানা চিকিৎসা চলেছিল। সেই কঠিন পরিস্থিতিতে ভেঙে না পড়ে আনকোরা চ্যালেঞ্জের চোখে চোখ রেখে নিজেকে সামলেছিলেন সোনালি বেন্দ্রে। পাশে থেকে সবসময় সাহস জুগিয়েছিলেন গোল্ডি, আজও জুগিয়ে যাচ্ছেন। অবশেষে ক্যানসারকে ফুঁ দিয়ে উড়িয়ে সুস্থ জীবনে ফিরে এসেছেন অভিনেত্রী, প্রমাণ করে দিয়েছেন ক্যানসার মানেই ‘নো অ্যানসার’ নয়।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন