সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শাহরুখকে দিয়ে ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক! অনিল কপূরের ‘অপমান’ নিয়ে তীব্র ক্ষোভ সোনমের

sonam
বাঁ দিকে সোনম কপূর এবং ডান দিকে মিস্টার ইন্ডিয়া ছবিতে অনিল-শ্রীদেবী।

বলিউডের আইকনিক ছবি ‘মিস্টার ইন্ডিয়া’। অথচ তার রিমেক হচ্ছে, জানেনই না অনিল কপূর! কোনও খবর পাননি অনিল-শ্রীদেবী অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’র পরিচালক শেখর কপূরও। অনিল কন্যা সোনম কপূরদাবি করেছেন, ছবির রিমেকের ব্যাপারে পরিচালক আলি আব্বাস জাফর অফিসিয়ালি কিছুই জানাননি তাঁদের।

শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্টে সোনম লেখেন, “অনেকেই আমাকে ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক সম্পর্কে জিজ্ঞাসা করছেন। আমার বাবা জানতেনও না এ রকম একটি ছবি বানানোর কথা চলছে। এই খবর যদি সত্য হয়, তবে তা বাবার জন্য খুবই অশ্রদ্ধার। এমনকি শেখর আঙ্কলকেও কিচ্ছু জানানো হয়নি। বাবার বহু পরিশ্রমের ফসল ওই ছবি। তাঁর খুব কাছের। অর্থের থেকেও দামি। ইটস আ পার্ট অব হিস লেগাসি।"

দেখুন সোনমের পোস্ট 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#FYI

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

 

সোনমের ওই বক্তব্যকে সমর্থন জানিয়েছেন অনুরাগীদের একাংশ। তবে কেউ কেউ আবার সোনমের বক্তব্যের বিরোধিতা করে বলেছেন, “শুধুমাত্র অনিল কপূর অভিনয় করেছেন বলেই যে তাঁকে জানাতে হবে এমনটা কোথাও লেখা নেই।” দিন কয়েক আগে এ বিষয়ে উষ্মা প্রকাশকরেছিলেন পরিচালক শেখর কপূরও। তিনিও সোশ্যাল মিডিয়ায় লেখেন, “কেউ একবার জিজ্ঞাসা করারও প্রয়োজন মনে করল না। অনুমতি ছাড়া চরিত্র, গল্প ব্যবহার করতে তাঁরা পারেন না।”

আরও পড়ুন-‘যারা ট্রোল করে, তারাই সবার আগে সেলফি তুলতে ঝাঁপায়’, কড়া জবাব অঙ্কুশের

দিন কয়েক আগে পরিচালক আলি আব্বাস জাফর টুইটারে পোস্ট করে মিস্টার ইন্ডিয়ার রিমেক বানানোর কথা ঘোষণা করেন। শোনা যায়, এই ছবি দিয়েই কামব্যাক করতে চলেছেন কিং খান। থাকবেন রণবীর সিংহও। যদিও আলি আব্বাস জানান, এখনও পর্যন্ত কাস্টিং চুড়ান্ত করেননি তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন