Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Sonu Nigam Attacked

‘সোনুর সঙ্গে নিজস্বী তুলতে চেয়েছিল ভাই! ওর কোনও দোষ নেই’, ক্ষমা চাইলেন বিধায়ক-কন্যা

অনুষ্ঠান করতে গিয়ে আক্রান্ত হন সোনু। অভিযোগের আঙুল ছিল বিধায়কের পুত্র স্বপ্নিলের দিকে। তাঁর দিদি সুপ্রদার দাবি, ভাই সম্পূর্ণ নির্দোষ।

Sonu Nigam Attacked: MLA Prakash Phaterpekar\\\\\\\\\\\\\\\'s Daughter Apologises

সুপ্রদার দাবি, তাঁর ভাই স্বপ্নিল শুধু সোনুর সঙ্গে নিজস্বী তুলতে চেয়েছিলেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৪
Share: Save:

গত সোমবার মুম্বইয়ে একটি অনুষ্ঠানে আক্রান্ত হন গায়ক সোনু নিগম। গুরুতর আহত হন তাঁর বন্ধু রব্বানি খান। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায়।

সব কিছুর মূলেই নাকি একটা নিজস্বীর আবদার! শিবসেনার বিধায়ক প্রকাশ ফাটরেকরের পুত্র স্বপ্নিল ফাটরেকর সোনুর সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন। কিন্তু নিরাপত্তারক্ষীরা বাধা দেন। এর পরই হাতাহাতি।

ঘটনায় পুলিশের কাছে যে এফআইআর দায়ের করা হয়েছে, তাতে নাম রয়েছে এমএলএ-র কন্যা সুপ্রদা ফাটরেকরের। অনুষ্ঠানটির আয়োজক দলের তিনিও এক জন সদস্য। টুইটারে তিনি সোনুর কাছে ক্ষমা চেয়েছেন।

লিখেছেন, “চেম্বুর উৎসবের আয়োজক হিসাবে এই অনভিপ্রেত ঘটনাটির বিষয়ে আলোকপাত করতে চাই। দ্রুত অনুষ্ঠান শেষ করে সোনু নিগম যখন মঞ্চ থেকে নেমে যাচ্ছিলেন, আমার ভাই তাঁর সঙ্গে একটি নিজস্বী তুলতে চায়। ভিড়ভাট্টার কারণে সেখানে হইচই শুরু হয়ে যায়। যে ব্যক্তিকে জৈন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, পরীক্ষানিরীক্ষার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।”

তিনি আরও লেখেন, “সোনু নিগম চোট পাননি। আয়োজকদের পক্ষ থেকে আমি আনুষ্ঠানিক ভাবে শিল্পী ও তাঁর দলের কাছে ক্ষমাপ্রার্থী।”

সুপ্রদার দাবি, তাঁর ভাই স্বপ্নিল শুধু সোনুর সঙ্গে নিজস্বী তুলতে চেয়েছিলেন। অন্য কোনও উদ্দেশ্য তাঁর ছিল না।

তাঁর আবেদন, কেউ যেন মিথ্যে গুজবে কান না দেন এবং বিষয়টার মধ্যে রাজনীতি না ঢোকান।

সুপ্রদা সংবাদমাধ্যমে বলেছেন, “আমার ভাইয়ের সঙ্গে সোনু নিগমের দেহরক্ষীর বচসা হয়েছিল। হাতাহাতির সময় এক ব্যক্তি মঞ্চ থেকে পড়ে যান। আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। এর পর শিল্পী পুলিশের কাছে যান।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE