Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
sonu nigam

Indian Idol 12: ‘অমিত কুমারের নীরবতার সুযোগ নেবেন না, বিতর্ক থামান’, কাকে বললেন সোনু নিগম?

কেন এই কথা বললেন জনপ্রিয় গায়ক? কোন পক্ষ নিলেন সোনু?

সোনু নিগম

সোনু নিগম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১৮:৫৩
Share: Save:

‘ইন্ডিয়ান আইডল ১২’ বিতর্ক নিয়ে মুখ খুললেন সোনু নিগম। বুধবার জনপ্রিয় গায়ক তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাগ করে নেন। সেখানেই তিনি চলতে থাকা রিয়েলিটি শো-এর বিতর্ক নিয়ে মতামত জানান। তারকা শিল্পীদের কাছে তাঁর অনুরোধ, ‘‘দয়া করে অমিত কুমারের নীরবতার সুযোগ নেবেন না।’’ রিয়েলিটি শো-এর নির্মাতাদের কাছে তাঁর আর্জি, ‘‘এ বার বিতর্কে দাঁড়ি টানুন।’’ একই সঙ্গে তাঁর দাবি, অমিত কুমার এবং শো-এর নির্মাতা, কেউই ভুল নন।

কেন এ কথা বললেন সোনু? নিজের আর্জির পক্ষে ব্যাখ্যাও দিয়েছেন তিনি। তাঁর কথায়, ‘‘অমিতজি গুণী ব্যক্তি। দীর্ঘ দিন ধরে গানের দুনিয়ার সঙ্গে যুক্ত। অত্যন্ত সজ্জন। চট করে মুখ খোলেন না। তার চেয়েও বড় কথা, তিনি কিংবদন্তি শিল্পী কিশোর কুমারের ছেলে।’’ সোনুর মতে, এমন ব্যক্তি যখন কিছু বলেন, তখন ভেবেচিন্তেই বলেন। পাশাপাশি তিনি এও জানান, কিশোর কুমারের তুলনা একমাত্র তিনি নিজে। কেউ তাঁর মতো হতে পারবেন না। কেউ তাঁর মতো করে তাঁর গাওয়া গান গাইতেও পারবেন না।

সোনু কিন্তু এখানেই থামেননি। তিনি জানান, অমিত কুমারের মন্তব্যের ভুল ব্যাখ্যা করে ইদানিং সবাই কিছু না কিছু বলছেন। তাঁর মতে, এটা অশোভনীয়। তিনি আদিত্য নারায়ণ, মনোজ মুনতাশিরের উদ্দেশে বলেন, ‘‘অমিতজি অত্যন্ত ভদ্র। তাই চুপচাপ থাকেন। দয়া করে কেউ তাঁর নীরবতার সুযোগ নেবেন না। ওঁকে ওঁর মতো করে থাকতে দিন।’’

সোনুর মতে, অমিত কুমার প্রশংসা করেছেন, তাই সে কথা তিনি স্বীকার করেছেন। এবং নির্মাতারা যদি প্রশংসার অনুরোধ করেও থাকেন বিচারকদের, তাতেও কোনও ভুল দেখতে পাচ্ছেন না সোনু। গায়কের যুক্তি, প্রতিযোগীদের উৎসাহিত করতে এই অনুরোধ তাঁরা করতেই পারেন। সোনুর কথায় সমর্থন জানিয়েছেন আর এক জনপ্রিয় শিল্পী অভিজিৎ ভট্টাচার্য। তাঁর কথায়, ‘‘আমি নিজে চলতি বছরে ‘ইন্ডিয়ান আইডন ১২’-র বিচারক হয়েছি। সত্যিই প্রতিযোগীরা প্রতিভাবান। ওঁদের গান শুনলে মন থেকে প্রশংসা করতে ইচ্ছে করে।’’ তাঁর মতেও, অকারণে রিয়েলিটি শো নিয়ে জলঘোলা হচ্ছে। এ বার সবার থামা দরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.