Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Amit Kumar

Indian Idol: টাকা নিয়ে নেওয়ার পরে রিয়েলিটি শো-এর সমালোচনা করছেন! গায়ক অমিত কুমারকে তোপ গীতিকারের

গানের রিয়েলিটি শো নিয়ে মুখ খুললেন সঙ্গীত জগতের আরও এক খ্যাতনামী।

অমিত কুমারকে তোপ গীতিকারের

অমিত কুমারকে তোপ গীতিকারের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ২১:৪৫
Share: Save:

গানের রিয়েলিটি শো নিয়ে মুখ খুললেন সঙ্গীত জগতের আরও এক খ্যাতনামী। গীতিকার মনোজ মুনতাশির একেবারে তোপ দাগলেন কিশোর কুমারের পুত্র, গায়ক অমিত কুমারকে। মনোজ সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর আর এক বিচারক হিসেবে অংশ গ্রহণ করেছেন।

কিশোর কুমারকে শ্রদ্ধা জানানো হয় ‘ইন্ডিয়ান আইডল ১২’-র একটি পর্বে। সেখানে অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন অমিত কুমার। পর্বের সম্প্রচারের পরে অমিত একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “কেউই কিশোর কুমারের মতো গাইতে পারবে না। আজকাল ছেলেমেয়েরা শুধু তাঁর ‘রূপ তেরা মস্তানা’ জানে। আমাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল, আমি করেছি।’’

তার পরেই দু’ভাগে বিভক্ত হয়ে যায় মুম্বইয়ের গানের জগৎ। কেউ রিয়েলিটি শো-এর নিন্দে করেন, কেউ আবার প্রশংসা। সম্প্রতি মনোজ একটি সাক্ষাৎকারে নিজের মতামত জানালেন। তাঁর কথায়, ‘‘যদি অমিত কুমারের কারও গান পছন্দ না হয়ে থাকে, তবে সে সব কথা নির্মাতাদের বলতে পারতেন। সমস্ত টাকা নিয়ে নেওয়ার পরে সংবাদমাধ্যমে নিন্দে করার কী দরকার ছিল?’’ তা ছাড়া মনোজের দাবি, কিশোর কুমারের মতো কেউ গাইতে পারবে না কোনও দিন, সে কথা সকলের জানা। কিন্তু সেই পর্বের আয়োজন করা হয়েছিল কেবল মাত্র কিংবদন্তিকে শ্রদ্ধা জানানোর জন্য। মনোজের মতে, সেই মানসিকতা নিয়েই গান শোনা উচিত ছিল। কিশোর কুমারের মতো গাইতে পারছেন কি না, সেটা বিচার না করলেও চলত। মনোজ জানালেন, তিনি অমিত কুমারের জায়গায় থাকলে, টাকা নেওয়ার পরে তাঁর মনোভাব ব্যক্ত করতেন না। আগেই বলে দিতেন যে তাঁর আপত্তি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.